300X70
রবিবার , ২৯ মে ২০২২ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বার্ষিক জেএসি দিবস উদযাপন করল এনার্জিপ্যাক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৯, ২০২২ ৪:২৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আনুষ্ঠানিকভাবে বিশ্বের অন্যান্য দেশের সাথে একযোগে বার্ষিক জেএসি দিবস উদযাপন করেছে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেড (ইপিজিএল)। সম্প্রতি রাজধানীর বনানীতে অবস্থিত হোটেল লেকশোরে এই অনুষ্ঠান আয়োজিত হয়।

এস এম জসিম উদ্দিন, সিবিও অ্যান্ড জিএম, মোটর ভেহিকেল ডিভিশন; এবং ফাইয়াজ এইচ চৌধুরী, সিবিও অ্যান্ড জিএম, ইন্সটিটিউশনাল সেলস এবং সম্মানিত স্টেকহোল্ডার-সহ এনার্জিপ্যাকের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তারা এই আয়োজনে উপস্থিত ছিলেন। আসন্ন বছরগুলির জন্য প্রতিষ্ঠানটির বার্ষিক পরিকল্পনার একটি প্রেজেন্টেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানটি আরম্ভ হয়। এছাড়াও, অনুষ্ঠানে জেএসি টি৮ ইউনিটের একটি সংক্ষিপ্ত প্রদর্শনীর আয়োজন করা হয়।

এনার্জিপ্যাক হল আনহুই জিয়াংহুয়াই অটোমোবিল গ্রুপ কোম্পানি লিমিটেডের জেএসি ব্র্যান্ডের একমাত্র পরিবেশক। জেএসি ভেহিকেলসের মাধ্যমে শ্রেষ্ঠ মানের কমার্শিয়াল ভেহিকেলস নিয়ে এসে দেশের বাজারে অভূতপূর্ব পরিবর্তন সাধন করছে এনার্জিপ্যাক, যার মধ্যে রয়েছে দেড় টন সেগমেন্টের অসাধারণ কমার্শিয়াল ভেহিকেলস, পাঁচ টন হেভি-ডিউটি ট্রাক, কাভার্ড ভ্যান, ডাবল কেবিন পিকআপ টু হুইল ড্রাইভ এবং ফোর হুইল ড্রাইভ।

জেএসি ভেহিকেলসের মাধ্যমে এনার্জিপ্যাক দেশের সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধিতেও অবদান রাখছে, কারণ প্রতিষ্ঠানটির অ্যাসেম্বলি প্ল্যান্ট দেশের দক্ষ কর্মশক্তির জন্য যথাযোগ্য কর্মসংস্থানের সুযোগ তৈরি করছে। গাজীপুর স্টেট অফ দ্য আর্ট এনার্জিপ্যাক ইন্ডাস্ট্রিয়াল পার্কে অ্যাসেম্বল প্ল্যান্টটি অবস্থিত যেখানে প্রতি বছর ৩০০ ইউনিট গাড়ি অ্যাসেম্বল করার ক্ষমতা রয়েছে।

১৯৬৪ সালে প্রতিষ্ঠিত জেএসি মোটরস বিশ্বের ১০০ টিরও বেশি দেশে যাত্রীবাহী গাড়ি এবং ট্রাক বিক্রয় করে থাকে। বর্তমানে ল্যাটিন আমেরিকা থেকে ইউরোপ এবং আফ্রিকা থেকে মধ্যপ্রাচ্য এবং এশিয়া পর্যন্ত বিশ্বের ৫০টিরও বেশি দেশে জেএসি মোটরসের ৫০০টিরও বেশি ডিলারশিপ এবং ১৪টি গাড়ি তৈরির কারখানা রয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ঢাকা বোর্ডের এইচএসসি পরীক্ষার সংশোধিত কেন্দ্র তালিকা প্রকাশ

প্রতিবন্ধীদের অধিকার নিশ্চিতে কাজ করছে সরকার : সুজিত রায় নন্দী

গ্রেপ্তার চার মন্ত্রীকে মুক্তির নির্দেশ সুদানের সেনাপ্রধানের

আজ গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন উজরা জেয়া

গণতন্ত্রের প্রতি অশ্রদ্ধা থেকেই বিএনপি’র সংলাপে বর্জন, সার্চ কমিটিকেও অবজ্ঞা : তথ্যমন্ত্রী

শনিবার আন্তঃসীমান্ত তেল পাইপলাইন উদ্বোধন করবেন শেখ হাসিনা-মোদি

কোম্পানীগঞ্জে ইউপি চেয়ারম্যানের অফিসে ককটেল নিক্ষেপের অভিযোগ

জবিতে সিনিয়র ছাত্রলীগ কর্মীকে পিটিয়েছে জুনিয়ররা

আগস্ট জুড়ে জাতীয় শোক দিবস পালন করবে ব্র্যাক ব্যাংক

জলবায়ু মোকাবেলায় সরকার, মালিকপক্ষ এবং ট্রেড ইউনিয়ন অন্তর্ভুক্ত করতে হবে

ব্রেকিং নিউজ :