300X70
শুক্রবার , ২ অক্টোবর ২০২০ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বাহাউদ্দিন নাছিমের মায়ের মৃত্যুতে মন্ত্রী-প্রতিমন্ত্রীদের শোক প্রকাশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২, ২০২০ ৭:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মা কাজী নূরজাহান বেগমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী ও প্রতিমন্ত্রী। এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এক বার্তায় আ ফ ম বাহাউদ্দিন নাছিমের মায়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন। তিনি মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন এক বার্তায় গভীর শোক ও দুঃখ প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
শোকবার্তায় পরিবেশ মন্ত্রী জানান, একজন শিক্ষানুরাগী ও রত্নগর্ভা মা নুরজাহান বেগমের মৃত্যুতে দেশ একজন জনদরদী ও মমতাময়ী আদর্শ মাকে হারালো।
মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম এক শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
গভীর শোক ও দুঃখ প্রকাশ করে নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এক বার্তায় মরহুমার রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উল্লেখ্য, কাজী নূরজাহান বেগম আজ সকালে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি ছয় ছেলে, দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা যায়, নুরজাহান বেগম কিছুদিন পূর্বে করোনায় আক্রান্ত হয়ে সিএমএইচ হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেয়া হয়। এক সপ্তাহের বেশি নিবিড় পরিচর্যায় থাকার পর শুক্রবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।
আট সন্তানের জননী নুরজাহান বেগম ২০১৯ সালে মাদারীপুর জেলার রত্নাগর্ভা মা নির্বাচিত হয়েছিলেন। তিনি ছিলেন একজন শিক্ষানুরাগী। তার একান্ত প্রচেষ্টায় শহীদ বাচ্চু প্রাথমিক বিদ্যালয় ও শহীদ বাচ্চু উচ্চ বিদ্যালয় প্রতিষ্ঠিত হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :