300X70
রবিবার , ১২ ফেব্রুয়ারি ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিএনপির ষড়যন্ত্র ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেশপ্রেমিক জনতাই মোকাবেলা করবে : সুজিত রায় নন্দী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১২, ২০২৩ ২:৩১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, রংপুর : বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জননেতা বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বিএনপি সারাদেশে পদযাত্রার নামে নৈরাজ্য সন্ত্রাস ছড়িয়ে দিতে চায়। বাংলাদেশের জনগণ এটা হতে দেবে না। আমাদের দল সতর্ক পাহারায় থাকবে। তারা যদি ষড়যন্ত্র করে সন্ত্রাসী কর্মকাণ্ড করে দেশে বিশৃঙ্খলা তৈরির অপচেষ্টা চালায়,দেশপ্রেমিক জনগণ তাদের মোকাবেলা করবে।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকালে রংপুরের বদরগঞ্জের জিতেন দত্ত মঞ্চে বিএনপি-জামাত অশুভ শক্তির সন্ত্রাস-নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে ‘বদরগঞ্জ উপজেলা এবং পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত শান্তি সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের কার্য নির্বাহী সংসদের সদস্য হোসনে আরা লুৎফা ডালিয়া, রংপুর-২( বদরগঞ্জ- তারাগঞ্জ) আসনের সংসদ সদস্য আবুল কালাম মোঃ আহসানুল হক চৌধুরী ডিউক, রংপুর জেলা আওয়ামী লীগের আহবায়ক একেএম ছায়াদত হোসেন বকুল, রংপুর জেলা আওয়ামী লীগের যুগ্মআহ্বায়ক অধ্যাপক মাজেদ আলী বাবুল, জয়নাল আবেদীন, এ্যাড.আনোয়ারুল ইসলাম। সভাপতিত্ব করেন, বদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুবোধ কুমার কুন্ডু।

সুজিত রায় নন্দী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শান্তি ও মানবতার অগ্রদূত হিসেবে আজ বিশ্ব নেতৃবৃন্দের কাছে মহিমান্বিত একটি নাম।

শান্তির অগ্রদূত শেখ হাসিনা বিশ্বসভার অন্যতম রাষ্ট্রনায়ক হিসেবে সাধারণ মানুষের জীবনে শান্তি প্রতিষ্ঠায় নিরন্তর কাজ করে যাচ্ছেন। শান্তি ও মানবতার এই দিশারি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি। বঙ্গবন্ধু আজীবন সংগ্রাম করে বাঙালি জাতিকে স্বাধীনতা এনে দিয়েছেন, বিশ্বের কাছে বাংলাদেশকে অনন্য মর্যাদায় অভিষিক্ত করেছেন; সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখেছেন ও বাস্তবায়নে অগ্রসর হয়েছেন; তাঁর সেই আদর্শিক ধারায় স্নাত হয়ে শেখ হাসিনা মেধা ও দূরদর্শিতাসম্পন্ন রাজনীতিক হিসেবে জনগণের ভাগ্য বদলে দিয়েছেন। জননেত্রীর নেতৃত্বে এ মুহূর্তে বাংলাদেশের অগ্রগতি অসামান্য।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :