300X70
শনিবার , ২০ নভেম্বর ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ অ্যাপ রেফার করে মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোনসহ ক্যাশ বোনাস পাওয়ার সুযোগ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২০, ২০২১ ৫:৫৩ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: অ্যাপ ব্যবহারকে আরো উৎসাহিত করতে প্রিয়জনকে বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে মোটরবাইক, ল্যাপটপ, স্মার্টফোন ও ক্যাশ বোনাস জেতার সুযোগ নিয়ে এসেছে বিকাশ। পাশাপাশি, প্রতিবার সফল রেফারে ১০০ টাকা নিশ্চিত বোনাস তো থাকছেই। আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত ক্যাম্পেইন চলাকালীন একজন গ্রাহক যতবার খুশি রেফার করতে পারবেন।

ক্যাম্পেইন চলাকালীন সর্বোচ্চ সফল রেফারেল বিবেচনায় ২৩০ জন বিজয়ী নির্বাচন করা হবে। ক্যাম্পেইন শেষে সর্বোচ্চ রেফারকারী একজন পাবেন হোন্ডা সিবিআর ১৫০ সিসি মোটরবাইক, ২য় ও ৩য় সর্বোচ্চ রেফারার পাবেন একটি করে টিভিএস মেট্রো ১০০ সিসি মোটরবাইক, এর পরের ৭ জন পাবেন লেনোভো ল্যাপটপ এবং পরবর্তী ২০ জন রেফারার পাবেন অপো এ১৬ স্মার্টফোন। এছাড়া, আরো ২০০ জন শীর্ষ রেফারার পাবেন ১০০০ টাকা করে বোনাস।

রেফার করতে অ্যাপের ডান দিকের বিকাশ লোগোতে ক্লিক করে ‘রেফার বিকাশ অ্যাপ’ অপশন থেকে ‘রেফার করুন’ বাটনে ক্লিক করতে হবে। এরপর অ্যাপের লিংকটি যেকোন মাধ্যম, যেমন এসএমএস, ই-মেইল, ম্যাসেঞ্জার, হোয়াটস্অ্যাপ, ভাইবার, ইমো, ইত্যাদির মাধ্যমে প্রিয়জনকে শেয়ার করতে পারবেন গ্রাহক।

শেয়ার করা লিংক দিয়ে প্রিয়জন নতুন কোনো ডিভাইস, যেখানে আগে বিকাশ অ্যাপ ইনস্টল করা হয়নি, সেখানে অ্যাপ ইনস্টল করে লগইন করার পর একটি ট্রানজেকশন করলেই রেফারার পেয়ে যাবেন নিশ্চিত ১০০ টাকা বোনাস। এদিকে নতুন বিকাশ অ্যাপ ব্যবহারকারীর জন্যও ৩১ ডিসেম্বর পর্যন্ত থাকছে ১৫০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ। রেফারেল অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/100taka-referral -এই লিংকে এবং নতুন অ্যাপ ব্যবহারকারীর জন্য ক্যাশব্যাক অফারের বিস্তারিত জানা যাবে https://www.bkash.com/bn/new_account_bonus -এই লিংকে।

বিকাশ মেন্যুর রেফারেল ড্যাশবোর্ডে রেফারেল এর তথ্য পাওয়া যাবে। সফলভাবে রেফার করার পরবর্তী ২ কার্যদিবসের মধ্যে রেফারকারীর অ্যাকাউন্টে রেফারেল বোনাস পৌঁছে যাবে। উল্লেখ্য, রেফারেল অফারটি বিকাশ অ্যাপ এর আইওএস ভার্সনে প্রযোজ্য নয়।

বিকাশ অ্যাপে প্রতিনিয়ত নতুন নতুন সেবা চালু হচ্ছে। বিকাশ অ্যাপ ব্যবহারে অন্যকে উৎসাহিত করতেই গ্রাহকদের জন্য চালু হয় রেফারেল ক্যাম্পেইন। এর আগে গত বছরের আগস্ট-সেপ্টেম্বরে এবং নভেম্বর-ডিসেম্বরে রেফারেল ক্যাম্পেইনে অংশ নিয়ে বাড়তি আয়ের পথ তৈরি করেছেন হাজারো বিকাশ গ্রাহক। প্রতিদিনের কাজের ফাঁকে কিছুটা সময় বের করেই তারা বিকাশ অ্যাপ রেফার করেছেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

করোনার ৮ মাসে ই-কমার্স সেক্টরে ৩ হাজার কোটি টাকা লেনদেন

বারিতে কৃষি ও খাদ্য প্রক্রিয়াজাতকরণ পদ্ধতি শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত

আমি দেশে ফিরতে চাই, সাংবাদিকদের উদ্দেশে পি কে হালদার

নড়াইলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ, হাসপাতালে ১০

দেশব্যাপী বৃক্ষরোপণ অভিযানে ছাত্রসমাজকে নেতৃত্ব দিতে হবে : পরিবেশ ও বন মন্ত্রী

বঙ্গবন্ধুর প্রতি সারা পৃথিবীর মানুষের শ্রদ্ধাবোধ প্রতিজন বাঙালির জন্য গর্ব করার বিষয় : টেলিযোগাযোগ মন্ত্রী

আস্থা লাইফের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২১ অনুষ্ঠিত

কক্সবাজারে সাড়ে চার লাখ ইয়াবাসহ মিয়ানমারের তিন নাগরিক আটক

বায়ুদূষণ রোধে বিশেষ অভিযানের নির্দেশ দিলেন পরিবেশমন্ত্রী

খালে অবৈধভাবে মাছ চাষ বন্ধে অভিযানে নামছে ডিএনসিসি

ব্রেকিং নিউজ :