300X70
মঙ্গলবার , ১৫ আগস্ট ২০২৩ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিকাশ থেকে জিপিতে সর্বোচ্চ রিচার্জকারীরা জিতলেন বাইক, এসি ও টিভি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১৫, ২০২৩ ১:০৪ পূর্বাহ্ণ

এছাড়াও প্রতিদিন ১ হাজার জন পেয়েছেন ১০০ থেকে ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক


অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বিকাশ থেকে গ্রামীণফোন নাম্বারে সর্বোচ্চ অ্যামাউন্ট রিচার্জ করে গ্রাহকরা জিতে নিয়েছেন মোটরবাইক, এসি এবং টিভির কুপন। এছাড়াও, ৮ থেকে ২১ জুন পর্যন্ত চলা দুই সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে প্রতিদিন ১,০০০ জন গ্রাহক পেয়েছেন ১০ হাজার টাকা পর্যন্ত বিভিন্ন অংকের ক্যাশব্যাক।

সর্বোচ্চ রিচার্জকারী গ্রাহকদের জন্য ছিলো ১,৪০,০০০ টাকা মূল্যের মোটরবাইক কুপন, দ্বিতীয় সর্বোচ্চ রিচার্জকারীদের জন্য ৪৬,০০০ টাকা মূল্যের এসি কুপন এবং তৃতীয় সর্বোচ্চ রিচার্জকারীদের জন্য ৩০,০০০ টাকা মূল্যের টিভি কুপন। সম্প্রতি বিকাশ কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে সর্বোচ্চ রিচার্জকারীদের হাতে মোটরবাইক, এসি ও টিভির কুপনগুলো তুলে দেয়া হয়।

এদিকে, এই ক্যাম্পেইন চলাকালীন প্রতিদিন বিকাশ থেকে যেকোনো গ্রামীণফোন (প্রিপেইড, পোস্টপেইড ও স্কিটো) নাম্বারে সর্বোচ্চ রিচার্জকারী ১,০০০ জনের মধ্যে প্রথম ৫ জন গ্রাহক পেয়েছেন ১০ হাজার টাকা করে ক্যাশব্যাক, পরবর্তী ৫ জন ১ হাজার টাকা করে ক্যাশব্যাক, তার পরের ১০ জন ৫০০ টাকা, এবং শেষ ৯৮০ জন গ্রাহক পেয়েছেন ১০০ টাকা করে ক্যাশব্যাক।

বিকাশের অন্যতম জনপ্রিয় সেবা- অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# -এর মাধ্যমে মোবাইল রিচার্জ করা। আর এই সেবায় বিকাশের সঙ্গে শুরু থেকেই যুক্ত আছে দেশের শীর্ষ টেলিকম অপারেটর গ্রামীণফোন।

গ্রাহকদের মোবাইল ফোনের রিচার্জকে আরো সহজ ও স্বাচ্ছন্দ্যময় করতে এই ক্যাম্পেইনটি নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :