300X70
বৃহস্পতিবার , ২২ ডিসেম্বর ২০২২ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী তামিম গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২২ ৭:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর গুলশান এলাকা থেকে অস্ত্রধারী এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন
(র‌্যাব)।

গ্রেফতারকৃতের নাম মোঃ তামিম (২১)। গ্রেফতারকৃত তামিম মাদারীপুর জেলার কালকিনী থানার খাসের হাঁট গ্রামের মজিবর হাওলাদারের পুত্র।

আজ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৩) এর কমান্ডিং অফিসার (অধিনায়ক) লেফটেন্যান্ট কর্ণেল আরিফ মহিউদ্দিন আহমেদ এক সন্ত্রাসীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৩ এর একটি দল বুধবার দিবাগত রাত ১২ টা ৫ মিনিটের সময় রাজধানীর গুলশান থানার শাহাজাদপুর এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী মোঃ তামিমকে গ্রেফতার করতে সক্ষম হয়।

আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, এসময় তার নিকট থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগাজিন, দুই রাউন্ড গুলি, একটি মোবাইলফোন, দুটি সীমকার্ড এবং নগদ ৩৩ হাজার ৫১৭ টাকা উদ্বারমূলে জব্দ করা হয়।

র‌্যাব বলছে, রাজধানীর গুলশান এলাকায় সমাজের উচ্চবৃত্ত মানুষের অস্ত্রের মুখে জিম্মি করে বিভিন্ন ফাঁদে ফেলে অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার ভয়ভীতি দেখিয়ে বিপুল পরিমাণ অর্থ আদায় করে আসছিল তামিম। গুলশানে তার ব্যাপক আধিপত্য বিস্তার থাকায় এলাকার সাধারণ মানুষ আতঙ্কে থাকে। এছাড়াও সে নিরীহ জনসাধারনকে অবৈধ অস্ত্রের ভয় দেখিয়ে ছিনতাই, চাঁদাবাজি, জমি দখল, আধিপত্য বিস্তার, মাদক ব্যবসা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনার সাথে সে জড়িত রয়েছে।

এদিকে, আজ বৃহস্পতিবারর‌্যাব-৩ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার স্টাফ অফিসার (মিডিয়া) ফারজানা হক বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্রধারী শীর্ষ সন্ত্রাসী তামিমের বিরুদ্ধে ডিএমপি রমনা থানা এবং মাদারীপুর কালকিনী থানায় মারামারি, নাশকতার এবং দাঙ্গা হাঙ্গামার একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :