300X70
রবিবার , ৯ এপ্রিল ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমানবন্দরের কাওলায় বিয়ারসহ আটক-২ গাড়ি জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৯, ২০২৩ ২:০৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :- রাজধানীর বিমানবন্দর থানার কাওলা এলাকা থেকে বিপুল পরিমান মাদকদ্রব্যসহ মাদককারবারি চক্রের দুই সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

র‌্যাব জানিয়েছে, গ্রেফতারকৃতরা হলেন, ফেনী জেলার রফিক আহম্মদের পুত্র বেলাল হোসেন (৩২) এবং
নেত্রকোনা জেলার মৃত ইসমাইল হোসেনের পুত্র মো: আবুল হোসেন (৪৫)।

আজ সকালে র‌্যাবের হাতে আটক দুই মাদককারবারিকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে তাদেরকে আদালতে পাঠিয়েছে বিমানবন্দর থানা পুলিশ।

আজ রোববার সকালে র‌্যাব-১ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) নোমান আহমদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা হযরত আন্তর্জাতিক বিমানবন্দরের কাওলা ফূটওভার ব্রিজের নিচে চেক পোস্ট বসিয়ে তাদের আটক করা হয়।

নোমান আহমদ জানান, গ্রেফতারকালে তাদের নিকট থেকে ২৭১২ ক্যান (৮৯৫ লিটার) বিয়ার, মাদক পরিবহণে ব্যবহৃত ১ টি হাইস, ২ টি মোবাইল ফোন, ১ টি মানিব্যাগ, ১ টি ড্রাইভিং লাইসেন্স এবং নগদ ১৯০০ টাকা উদ্ধার মূলে জব্দ করা হয়।

সিনিয়র এএসপি নোমান আহমদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১, উত্তরা, একটি দল জানতে পারে, অজ্ঞাতনামা কতিপয় মাদক ব্যবসায়ী একটি হাইস গাড়ি যোগে বিপুল পরিমান মাদকদ্রব্য বহন করে রাজধানীর বনানী এলাকা থেকে গাজীপুর জেলার উদ্দেশ্যে রওয়ানা করবে। এমন প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের দলটি শনিবার বিকেল সাড়ে ৫ টার দিকে ঢাকা হযরত আন্তর্জাতিক বিমানবন্দর থানার কাউলাস্থ ঢাকা ময়মনসিংহ মহাসড়কের পশ্চিম পাশে ফূটওভার ব্রিজের নিচে পাকা রাস্তার উপর চেক পোস্ট বসিয়ে একটি হাইস গাড়ি আটক করে। পরবর্তীতে ওই গাড়ি থেকে বেলাল হোসেন ও আবুল হোসেনকে আটক করা হয়। পরে ওই গাড়িতে তল্লাশী চালিয়ে তার ভেতর থেকে ২৭১২ ক্যান বিয়ার ও বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করা হয়।

প্রাথমিক জিঞ্জাসাবাদ শেষে দুই মাদক ব্যবসায়ীকে বিমানবন্দর থানায় পুলিশের নিকট সোপর্দ করে র‌্যাব।

এদিকে, আজ রোববার বেলা সোয়া ১১ টায় ডিএমপি বিমানবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: আজিজুল হক মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাবের হাতে মাদকসহ আটক দুই মাদককারবারিকে ৭ দিনের রিমান্ডের আবেদন জানিয়ে আজ তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

ওসি জানান, এঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :