300X70
বুধবার , ১৯ এপ্রিল ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিমানবন্দরে চোরের কবলে মোস্তাফিজরা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৯, ২০২৩ ৩:৩৭ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: ক্রিকেট মাঠে ধুঁকছে দিল্লি ক্যাপিটালস। আইপিএলের ষোড়শ আসরে পাঁচ ম্যাচ খেলে এখনও জয়ের দেখা পায়নি মোস্তাফিজুর রহমানের দল। টানা হারে দুর্দশাগ্রস্ত দিল্লি এবার পড়লো চোরের কবলে। ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর, দিল্লি ক্যাপিটালসের লক্ষাধিক টাকার ক্রীড়া সামগ্রী চুরি হয়েছে।

গত ১৫ই এপ্রিল নিজেদের সবশেষ ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কাছে ২৩ রানে হারে দিল্লি ক্যাপিটালস। সেই ম্যাচের পরদিন ব্যাঙ্গালোর থেকে বিমানে চড়ে দিল্লি পৌঁছায় ওয়ার্নার-মোস্তাফিজরা। ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, বিমানবন্দরে ট্রানজিটের সময় দিল্লি বিভিন্ন খেলোয়াড়দের ১৬টি ব্যাট, প্যাড, জুতা, থাই প্যাড এবং গ্লাভস হারিয়ে যায়। দিল্লি টিম সূত্রের খবর, চুরি যাওয়া ক্রীড়া সামগ্রীর তিনটি ব্যাগের মালিক অধিনায়ক ডেভিড ওয়ার্নার। মিচেল মার্শের দুটি ব্যাগ চুরি হয়। উইকেটরক্ষক ফিল সল্টের তিনটি ব্যাগ হারায়। আর পাঁচটি ব্যাগ খুঁজে পাচ্ছেন না ভারতীয় তরুণ খেলোয়াড় যশ দুল।

অন্যান্য খেলোয়াড়রা জুতা, গ্লাভস এবং কিছু কিট হারিয়েছেন। ইন্ডিয়ান এক্সপ্রেস জানিয়েছে, দিল্লির বিদেশি খেলোয়াড়দের চুরি হওয়া ব্যাটগুলোর মূল্য লক্ষাধিক রুপি।
দিল্লি ক্যাপিটালসের একটি সূত্র ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, ‘চুরির কথা জানার পর সকলেই অবাক হয়ে গেছে। এই প্রথমবার এমনটা ঘটেছে। আমরা লজিস্টিক বিভাগ এবং পরে পুলিশকে বিষয়টি জানিয়েছি। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে।’
দিল্লির ইন্দিরা গান্ধী ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের দায়িত্বরত পুলিশ কর্মকর্তা দেভেশ কুমার মাহলা ইন্ডিয়ান এক্সপ্রেসকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় দিল্লির সংশ্লিষ্ট দুই কর্মকর্তা এসে ক্রীড়া সামগ্রী হারানোর বিষয়টি জানান। মাহলা বলেন, ‘আমাদের ডিউটি অফিসার সমস্ত বিবরণসহ একটি লিখিত অভিযোগ করতে বলেছেন। তারা জানান, বিস্তারিত তথ্য দিয়ে অভিযোগ দায়ের করা হবে। যথাযথ আইনি ব্যবস্থা নেব আমরা।’

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :