300X70
শনিবার , ২৬ জুন ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বিয়ের প্রলোভনে নবম শ্রেণীর ছাত্রী ধর্ষণ ​মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৬, ২০২১ ১০:১০ পূর্বাহ্ণ

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি: মাদারীপুরের শিবচরে বিয়ের প্রলোভন দেখিয়ে সোহান ভূইয়া (২২) নামরে এক ধর্ষণ মামলার পলাতক আসামীকে গ্রেফতার করেছে ভদ্রাসন পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই নুরে আলম মিয়া।

গতকাল শুক্রবার (২৫ জুন) সন্ধ্যায় উপজেলার পাঁচ্চর বাজারের কাছে থেকে তাঁকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত সোহান উপজেলার ভান্ডারী কান্দি ইউনিয়নের ক্রোকচর নতুন বাজার এলাকার আবু কালাম ভূইয়ার ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, উপজেলার ভদ্রাসন ইউনিয়নের ভদ্রাসন জে সি একাডেমির নবম শ্রেণীর ছাত্রী (১৪) কে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে নিয়ে ওই স্কুল ছাত্রীকে ধর্ষণ করে সোহান। এক পর্যায় বিয়ের প্রতিশ্রুতি দিয়ে গেলো রমজানে শিবচর পৌরসভার এলাকায় ওই মেয়ের বাড়ীতে এসে সোহান আংটি ও নাকের ফুল উপহা দেয়। এবং ওই রাতে পরিবারের লোকের অজান্তে মেয়ে ঘরে প্রবেশ করে মেয়ের ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। তবে চুড়ান্ত ভাবে বিয়ে করার চাপ দিলে কৌশলে কেটে পড়ে সোহান। পরে মেয়ের মা বাদি হয়ে গত ২৬ মে শিবচর থানা সোহানের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেন। খবর শোনেই সোহান আত্মগোপন করে ঢাকায় চলে যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা, ভদ্রাসন পুলিশ ফাঁড়ির ইনচাজ নুরে আলম মিয়া বলেন,অভিযুক্ত বাড়ী ভদ্রাসন হওয়ায় বিশেষ করে ওসি স্যার মামলাটির তদন্ত ভার আমাকে দেয়। খবর নিয়ে জানতে পারি আসামী ঢাকায় পলাত রয়েছে। গোপন সংবাদের ভিত্তিত্বে ঢাকায় গিয়ে ও তাঁকে আটক পারিনি। পরে আসামীর বাবার সাথে পারিবারিক সম্পর্ক করার চেষ্টা করি।

একপর্যায় আসামী বাবা তাঁর ওই ছেলে কে বিয়ে করাবে বলে জানায়। তাদের চাহিদা মত সুন্দরী এক এক মেয়ের ছবি দেখিয়ে পছন্দ হলে আসামীর সাথে বিয়ে দেব বলিয়া আসামীর বাবার সাথে কথাবার্তা বলতে থাকি। এমনকি পাত্রির পিতা অনেক টাকা পয়সার মালিক বলে আসামীর বাবাকে আশ্বস্ত করলে তিনি তার ছেলের জন্য ঐ মেয়ে দেখতে রাজি হন।

পরবর্তীতে আসামীর পিতা গত ২৫ জুলাই মেয়ে দেখানোর জন্য আসামীকে ঢাকা থেকে নিয়ে আসলে পলাতক আসামীকে নিয়ে মেয়ে দেখতে রওনা দিলে পথিমধ্যে আসামীকে গ্রেফতার করি। তিনি আরো বলেন, আমাদের উপরে অর্পিত দ্বায়িত্ব যথাযথ পালনের ক্ষেত্রে আমাদের অনেক ধরণের কৌশল অবলম্বন করতে হয়

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :