300X70
বৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বীর মুক্তিযোদ্ধা ওয়াকিল উদ্দিন ঢাকা মহানগর উত্তর আ’লীগের সহসভাপতি হলেন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৯, ২০২০ ২:৫০ পূর্বাহ্ণ

পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা:

নিজস্ব প্রতিবেদক: ৭৫ সদস্যবিশিষ্ট ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল বুধবার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ কমিটি ঘোষণা করেন। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান ও সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।

এই ৭৫ সদস্য বিশিষ্ট কমিটিতে স্বদেশ প্রপার্টিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও দৈনিক স্বদেশ প্রতিদিনের সম্পাদকমণ্ডলীর সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. ওয়াকিল উদ্দিনকে সহসভাপতি করে কার্যনির্বাহী কমিটিতে ১১ সদস্যের সহসভাপতির নাম ঘোষণা করা হয়। অন্য সহসভাপতিরা হলেন- আসাদুজ্জামান খান কামাল এমপি, সাদেক খান। এমপি, আসলামুল হক এমপি, আবদুল কাদের খান, নাজিম উদ্দিন, জাহানারা বেগম, মফিজ উদ্দিন আহম্মেদ, আনোয়ার হোসেন মজুমদার, হাজী মো. বশির আহমেদ ও বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম খান। কমিটিতে উপদেষ্টা হিসেবে ১৬ জনের নাম ঘোষণা করা হয়েছে। উল্লেখ্য, গত বছর ৮ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে ঢাকা মহানগর ।

আওয়ামী লীগের উত্তর ও দক্ষিণ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন। উপদেষ্টা পরিষদ কামাল আহমেদ মজুমদার এমপি, আলহাজ সাদেক খান এমপি, আতিকুল ইসলাম অতিক, আকবর হোসেন পাঠান ফারুক এমপি, মুকুল চৌধুরী, শহিদুল্লাহ ভূঞা, আবুল হাসেম চেয়ারম্যান, সফিউল্লাহ শফি, শেখ মুজিবুর রহমান, লিয়াকত আলী, হায়দার আলী খান, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, হাজী সুলতান হোসেন, আবুল কাশেম, অ্যাভোকেট আবু হানিফ ও নুরুন নাহার খান। সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, যুগ্ন সাধারণ সম্পাদক হাবিব হাসান, মতিউর রহমান মতি ও জহিরুল হক জিল্লু, আইনবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান, কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মনির হোসেন, তথ্য ও গবেষণাবিষয়ক সম্পাদক মিনহাজুল ইসলাম মিজু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক এসএম মাহবুব আলম, দপ্তর সম্পাদক উইলিয়াম প্রলয় সমদ্দার বাপ্পী, ধর্ম বিষয়ক সম্পাদক সুফী সুলতান আহমেদ, প্রচার ও প্রকাশনী সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বন ও পরিবেশ সম্পাদক আব্দুল মতিন হাওলাদার, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক নাজমুল হাসান ভূইয়া জুয়েল, মহিলা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মেহেরুন নেসা মেরী, মুক্তিযোদ্ধাবিষয়ক সম্পাদক এসএম তোফাজ্জল হোসেন, যুব ও ক্রীড়াবিষয়ক সম্পাদক আব্দুল গাফফার, শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক অধ্যক্ষ এমএ সাত্তার, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক খসরু চৌধুরী, শ্রম সম্পাদক জাহাঙ্গীর আলম মজনু, সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রোকেয়া সুলতানা পলি, স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক সম্পাদক কর্নেল কানিজ ফাতেমা, সাংগঠনিক সম্পাদক মো. আজিজুল হক রানা, মো. মিজানুর রহমান মিজান ও এবিএম মাজহার অনিমি। সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক এমএ হামিদ, সহ-দপ্তর। সম্পাদক আব্দুল আওয়াল শেখ ও কোষাধ্যক্ষ ইঞ্জিনিয়ারি সালাম চৌধুরী। সদস্যরা হলেন- আলহাজ মো. আমির হোসেন মোল্লা, কেরামত আলী দেওয়ান, এমএম রাজু আহমেদ, একেএম দেলোয়ার হোসেন, আলহাজ ইসমাইল হোসেন, ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল, এম. সাইফুল্লাহ সাইফুল, রফিকুল ইসলাম ব্যাপারী, হাজী আব্দুল ওয়াসেক, আবুল কাশেম, ইজাজ উদ্দিন আহমেদ, শাহরুখ মিরাজ, রবিউল ইসলাম রবি, আবুল হাসনাত, আব্দুল গফুর মিয়া, এমএ মান্নান, এএসএম সারোয়ার আলম, ইকবাল হোসেন তিতু, জাহাঙ্গীর আলম, ওবায়দুর রহমান, হিমাংশু কিশোর দত্ত, আদম তমিজী হক, ফরিদ আহমেদ, সাইফুদ্দিন আহমেদ টিপু, ফয়েজ আহমেদ, নাসিমুল হক কুসুন, আফরোজা খন্দকার, আতাউর রহমান খান বোরহান, জয় সেন বড়ুয়া, মো. মহিবুল হাসান, আৰু ইলিয়াস রাব্বানী লিখন, মিজানুর রহমান চান, মো. ফারুক মিলন, আব্দুল্লাহ আল মুনির (মুকুল), কাজি সালাউদ্দিন পিন্টু ও দেওয়ান মো. আরিফুল ইসলাম।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :