300X70
শুক্রবার , ২৫ মার্চ ২০২২ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

বৃদ্ধ বাবাকে নির্যাতনের ভিডিও ভাইরাল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২২ ৯:৩৪ পূর্বাহ্ণ

সংবাদদাতা, লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের রায়পুরে মো. সোলায়মান (৮৪) নামে এক বৃদ্ধকে অমানবিক নির্যাতনের ঘটনা ঘটেছে। এনিয়ে ওই বৃদ্ধকে তার ছেলে মনোয়ার হোসেন ৫ বার মারধর করেছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

বৃহস্পতিবার (২৪ মার্চ) কেউ একজন ভিডিওটি ফেসবুকে পোস্ট করলে তা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়।

এর আগে গত (২২ মার্চ) মঙ্গলবার বিকেলে উপজেলার উত্তর সাগরদী গ্রামে এ ঘটনা ঘটে। তবে, এখনো পর্যন্ত অভিযুক্ত ছেলেকে আটক করতে পারেনি পুলিশ।
বৃদ্ধ সোলায়মান জানান, তার মেজো ছেলে মনোয়ার হোসেন জালিয়াতি করে তার সম্পত্তি নিজ নামে লিখে নেয়। এ ঘটনায় লক্ষ্মীপুর আদালতে মামলা দায়ের করার পর থেকে অমানবিক নির্যাতন করে সে। ঘটনার দিন বিকেলে রায়পুর থানা পুলিশ ওই মামলার তদন্তে আসে। এসময় পাশের বাড়িতে পুলিশ খোঁজ-খবর নিতে গেলে হঠাৎ তার উপর ছেলে মনোয়ার আক্রমণ করে। একপর্যায়ে গলায় জামাধরে উঠিয়ে মাটিতে আছাড় দেয় এবং পেটে ও বুকে অনেক আঘাত করে। পরে পুলিশ এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এর আগেও তার ছেলে ৪ বার মারধর করেছে বলে অভিযোগ করেন তিনি।

রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শিপন বড়ূয়া বলেন, এই বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :