300X70
বুধবার , ৩ আগস্ট ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্যয় হ্রাসে নানা উদ্যোগ নিয়েছে জনতা ব্যাংক লিমিটেড

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৩, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বৈশ্বিক মূল্যস্ফীতির প্রেক্ষাপটে সরকারের নির্দেশনার আলোকে ব্যয় সংকোচনে বিভিন্ন উদ্যোগ গ্রহণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। বুধবার ব্যাংকের প্রধান কার্যালয়ে ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদের সভাপতিত্বে সরকারের ব্যয় সংকোচন নীতি বাস্তবায়নের অংশ হিসেবে এ বিষয়ে এক সভা অনুষ্ঠিত হয়।

এ সময় ব্যাংকের ডিএমডি মোঃ আব্দুল জব্বার, শেখ মোঃ জামিনুর রহমান, মোঃ কামরুল আহছান এবং মোঃ নুরুল আলম এফসিএমএ, এফসিএ (সিএফও), সংশ্লিষ্ট জিএম ও ডিজিএমবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়া অনলাইন প্লাটফর্মে ব্যাংকের বিভিন্ন বিভাগীয় প্রধান ও নির্বাহীবৃন্দ ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

সভায় বিদ্যুৎ ও জ্বালানীর কমিয়ে আনা, যানবাহন ক্রয় না করা এবং সকল সভা ও প্রশিক্ষণ কর্মশালা ভার্চুয়ালি করাসহ বেশ কিছু পদক্ষেপ নেওয়া হয়। অত্যাবশ্যক না হলে কর্মকর্তাদের বিদেশ ভ্রমণেও নিষেধাজ্ঞা জারী করা হয়। এ সময় বিদ্যুৎ, জ্বালানী ও পানি থেকে শুরু করে সব খাতে মিতব্যয়ী হওয়ার জন্য সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুছ ছালাম আজাদ ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :