300X70
শনিবার , ৬ মে ২০২৩ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ব্র্যাক ব্যাংকে কর্মকর্তাদের জন্য যোগব্যায়াম ক্লাস শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৬, ২০২৩ ৮:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : কোম্পানি জুড়ে সুস্থতার সংস্কৃতি ছড়িয়ে দিতে কর্মকর্তাদের জন্য যোগব্যায়াম ক্লাস চালু করেছে ব্র্যাক ব্যাংক।

কর্মকর্তাদের মাঝে মনদৈহিক সুস্থতার মানসিকতাকে উৎসাহ দিতে ব্র্যাক ব্যাংক এ উদ্যোগ গ্রহণ করেছে।

৮৯ বছর বয়সী অভিজ্ঞ ইউগী (Yogi) শামীম মাহবুব এই ক্লাস পরিচালনা করবেন, যার আছে ৪৬ বছর ধরে যোগব্যায়াম অনুশীলনের জ্ঞান এবং অভিজ্ঞতা। তিনি প্রতি সপ্তাহে তিনটি ক্লাস পরিচালনা করবেন, যা ব্র্যাক ব্যাংক-এর সকল সহকর্মীর জন্য উন্মুক্ত।

ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “আমরা বিশ্বাস করি, আমাদের সহকর্মীদের সুস্থতা তাদের ব্যক্তিগত এবং পেশাগত উন্নতির জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কর্মকর্তাদের জন্য একটি স্বাস্থ্যকর এবং ভারসাম্যপূর্ণ কাজের পরিবেশ তৈরির লক্ষ্যে যোগব্যায়াম ক্লাস চালু করা হয়েছে। শামীম মাহবুবকে আমাদের প্রশিক্ষক হিসেবে পেয়ে আমরা আমরা আনন্দিত। একইসাথে, এই উদ্যোগটি আমাদের সহকর্মীদের উপর যে ইতিবাচক প্রভাব ফেলবে তা দেখার জন্য আমরা উন্মুখ।”

প্রশিক্ষক শামীম মাহবুব বলেন, “যোগব্যায়াম মানব জীবনের জন্য একটি অপরিহার্য অভ্যাস। এটি মন আর শরীরকে সুস্থ ও ভারসাম্যপূর্ণ রাখতে সাহায্য করে। ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তাদের যোগব্যায়াম শেখাতে আমাকে দায়িত্ব দেওয়ায় আমি আনন্দিত। আমি বিশ্বাস করি, এই উদ্যোগটি ব্যাংকের কর্মকর্তাদের শারীরিক ও মানসিক সুস্থতা উন্নত করতে এবং তাদের কর্মক্ষমতা ও সৃজনশীলতা বাড়াতে সাহায্য করবে।”

যোগব্যায়াম ক্লাসের প্রবর্তন ব্র্যাক ব্যাংক-এর কর্মকর্তাদের জন্য একটি ইতিবাচক কাজের পরিবেশ তৈরির চলমান অঙ্গীকারের অংশ। ব্যাংক বিশ্বাস করে, প্রতিষ্ঠানের উন্নতি এবং সাফল্যের জন্য সুস্থ ও উজ্জীবিত মানবসম্পদ অত্যাবশ্যক।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :