300X70
বৃহস্পতিবার , ১৪ ডিসেম্বর ২০২৩ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মার সাথে শোয়েব চৌধুরীর সৌজন্য সাক্ষাৎ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৪, ২০২৩ ১২:০২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : কনস্যুলার কোর অব বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট ও ডেইলি এশিয়ান এইজের চেয়ারম্যান শোয়েব চৌধুরী বুধবার ভারতীয় হাইকমিশন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার শ্রী প্রণয় ভার্মার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাৎকালে শ্রী প্রণয় ভার্মা এবং শোয়েব চৌধুরী দুজনই ভারত ও বাংলাদেশের মধ্যে অর্থনৈতিক সম্পর্ক আরও জোরদার করার বিষয়ে মতবিনিময় করেন। শোয়েব চৌধুরী ১৯৭১ সালে বাঙ্গালী জাতীয়তাবাদ দ্বারা দুই দেশের মধ্যে গড়ে উঠা শক্তিশালী সাংস্কৃতিক বন্ধনের উপর গুরুত্বারোপ করেন।

মুক্তিযুদ্ধের সময়ে ভারতের আকুন্ঠ সমর্থন ও সহযোগিতা শোয়েব চৌধুরী কৃতজ্ঞচিত্তে স্মরন করেন ও ভারতীয় হাইকমিশনারের কাছে আগামীদিনে অনুরূপ সমর্থন প্রত্যাশা করেন।

হাইকমিশনার শ্রী প্রণয় ভার্মা বলেন ভারত ও বাংলাদেশের মধ্যে বিদ্যমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আগামী দিনে আরও সুসংহত হবে। ইতোমধ্যে বাংলাদেশ থেকে ভারতে রপ্তানির পরিমাণ আশানুরূপ পরিমানে বাড়ছে, যা দুই দেশের মধ্যে বাণিজ্য ভারসাম্যকে আরো শক্তিশালী করবে।

উল্লেখ্য, শোয়েব চৌধুরী ভারত-বাংলাদেশ চেম্বার অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (আইবিসিসিআই) সহ-সভাপতি এবং এডিটরস্ গিল্ড অব বাংলাদেশ-এর কোষাধ্যক্ষ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :