300X70
শুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভোটারদের স্বতঃস্ফূর্ত ভাবে ভোটকেন্দ্রে আসার আহ্বান মন্ত্রীর

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, বাংলাদেশের মানুষ বিগত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে যে অগ্রগতি সাধিত হয়েছে তা মূল্যায়নের সুযোগ পেয়ে অধিক আগ্রহে অপেক্ষা করছে।

ভোটারদের উৎসাহ উদ্দীপনা ও স্বতঃস্ফূর্তভাবে ভোটকেন্দ্রে যেয়ে তাদের নিজেদের ভোট দেওয়ার আহ্বান জানিয়ে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা সামনের দিকে এগিয়ে নিতে এবারও মানুষ নৌকা প্রতীকের প্রার্থীদের জয়যুক্ত করবে।

তিনি আজ ইনস্টিটিউশন অফ ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এ লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদ আয়োজিত মহান বিজয় দিবস ও আজকের বাংলাদেশ শীর্ষক এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লাকসাম-মনোহরগঞ্জ পেশাজীবী পরিষদের সভাপতি ডাঃ মুহাম্মদ আবদুল্লাহ তারেক ভূঁইয়া।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াজ হাসান খোন্দকার, মনোহরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো: জাকির হোসেন এবং লাকসাম পৌরসভার মেয়র অধ্যাপক আবুল খায়ের, লাকসাম পৌরসভার ভাইস চেয়ারম্যান মহব্বত আলী।

দেশের মানুষ শান্তি চায়, উন্নয়ন চায় তাই আবারও দেশের জনগণ শেখ হাসিনাকে ক্ষমতায় দেখতে চায় উল্লেখ করে মোঃ তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বদলে যাওয়া বাংলাদেশের মানুষ আর পিছনের দিকে যাত্রা করবে না।

তিনি আরও বলেন, গ্রামের মানুষকে বঞ্চিত করে উন্নত বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয় – তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের প্রতিটি গ্রামে শহরের সকল সুবিধা পৌঁছে দিয়েছেন। এখন শতভাগ বিদ্যুতায়ন এবং দ্রুতগতির ইন্টারনেট সেবা প্রধানের ফলে প্রত্যন্ত গ্রামের যুবসমাজও ফ্রিল্যান্সিংয়ের মাধ্যমে বৈদেশিক মুদ্রা অর্জন করতে পারছে। অনেক যুবক যুবতীই এখন প্রথাগত চাকরি না খুঁজে উদ্যোক্তা হয়ে দেশের অর্থনৈতিক উন্নতিতে ভূমিকা রাখছে, উল্লেখ করেন স্থানীয় সরকার মন্ত্রী।

মোঃ তাজুল ইসলাম বিগত পাঁচ বছরে লাকসাম-মনোহরগঞ্জ এর উন্নয়নে রাস্তাঘাটসহ বিভিন্ন অবকাঠামগত উন্নয়নের বিবরণ তুলে ধরে বলেন, যোগাযোগ বিচ্ছিন্ন দুর্গম এই অঞ্চলে উন্নয়নে কি করা হয়েছে তা আপনারা অতীত ও বর্তমানের তুলনা করলেই বুঝতে পারবেন।

আওয়ামী লীগের নেতাকর্মীদের আমি বলব মানুষের দ্বারে দ্বারে গিয়ে তা জানাতে হবে কারণ বিএনপি জামাত মানুষকে বিভ্রান্ত করতে নানা রকম অপপ্রচার চালায়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জমজ বোন রাবেয়া-রোকেয়াকে দেখতে সিএমএইচে পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন

শ্রীলংকার প্রেসিডেন্ট নির্বাচনে বিজয়ী হলেন রনিল বিক্রমাসিংহ

অটিজম-গ্রস্ত মানুষের কল্যাণে বসুন্ধরা টিস্যু’র দায়িত্বশীল কর্মযজ্ঞ

মরণোত্তর চক্ষুদানে সচেতনতার জন্য দেশের গণমাধ্যমের বিরাট অবদান রাখতে পারে: বিএসএমএমইউ উপাচার্য

টঙ্গীতে সন্ত্রাসী হামলায় যুবলীগ নেতা নিহত

ব্রাহ্মণবাড়িয়ায় ব্র্যাক ব্যাংকের আঞ্চলিক এজেন্ট ব্যাংকিং সম্মেলন

আইসিটি বিভাগের ২০২২-২৩ অর্থবছরের আরএডিপি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

‍‍দুর্যোগ মোকাবিলায় সরকারের গৃহীত পদক্ষেপ দেশের অর্থনীতিকে সমৃদ্ধ করেছে : ত্রাণ প্রতিমন্ত্রী

পুতিন-শি বৈঠক অগ্রাহ্য করছে হোয়াইট হাউস

রাজধানীর কোতয়ালীতে ২ জন চাঁদাবাজ গ্রেফতার

ব্রেকিং নিউজ :