300X70
রবিবার , ১৩ জুন ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভোলায় অনুর্ধ্ব ১৭ফুটবল টুর্নামেন্টের ফাইনালে ভোলা সদর উপজেলা চ্যাম্পিয়ন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৩, ২০২১ ১২:০৯ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ভোলা: ভোলায় জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল বালক ও বালিকা অনুর্ধ্ব ১৭ টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে ভোলা পুলিশ লাইন্স মাঠে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।ফাইনাল খেলায় হাড্ডাহাড্ডি লড়াইয়ের ট্রাইব্রেকারের মাধ্যমে ভোলা পৌরসভা বালিকা দলকে ১-০ গোলে পরাজিত করে ভোলা সদর উপজেলা বালিকা দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অপর দিকে ট্রাইব্রেকারের মাধ্যমে লালমোহন উপজেলা বালক দলকে ৩-২ গোলে পরাজিত করে ভোলা সদর উপজেলা বালক দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরুস্কার বিতরন করেন ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক ই-লাহী চৌধুরী।
এসময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার আবুল কালাম আজাদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আল নোমান, জেলা ক্রীড়া অফিসার মোঃ সাপাতুল ইসলাম প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :