300X70
শুক্রবার , ২৮ মে ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ভোলায় সড়কে আহত আরো একজনের মৃত্যু নিহতের সংখ্যা বেড়ে চার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২১ ১১:৪৬ পূর্বাহ্ণ

প্রতিনিধি, ভোলা: ভোলার ঘুইংগারহাটে বাসের চাপায় অটোরিকশার আহত যাত্রী মোঃ ইউসুফের (৫০) মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার রাত ৮টার দিকে বরিশাল সাগরদী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এনিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে চার জনে দাঁড়িয়েছে। নিহত বাকিরা হলেন, সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা আজিজ (৪০), মেরাজ (৩৫) এবং সোহাগ (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি ব্যাটারি চালিত অটোরিকশা যাত্রী নিয়ে ভোলা-চরফ্যাসন মহাসড়ক দিয়ে ভোলার বাস বাসষ্ট্যান্ড এলাকায় দিকে যাচ্ছিল। পথে ঘুইংগারহাট এলাকায় চরফ্যাশনগামী একটি বাস সামনে থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই তিনজন যাত্রীর মৃত্যু হয়। আহত হন আরো ৫ জন।

আহতদের মধ্যে- ইউসুফ (৫০), ঈমন (২০) ও খোকন মাঝিকে (৩৫) আশঙ্কাজনক অবস্থায় বরিশালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইউসুফের মৃত্যু হয়।

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর ও ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এদিকে নিহত ৪ জনের পরিবারকে ২০ হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হবে বলে জানিয়েছে ভোলা জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-ইলাহী চৌধুরী।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :