300X70
শুক্রবার , ২৫ মার্চ ২০২২ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতীয় পার্টির কর্মসূচি ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২২ ২:৫৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি ঘোষণা করেছে জাতীয় পার্টি।

আজ শুক্রবার জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি – ২ খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানিয়েছেন।

কর্মসূচির মধ্যে রয়েছে আগামীকাল বিকেলে ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভা। ওই সভায় প্রধান অতিথি হিসেবে বব্কব্য রাখবেন জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি।

এছাড়া দিবসটি উপলক্ষে আগামীকাল শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় স্মৃতিসৌধে জাতীয় পার্টি ও বিরোধী দলের পক্ষ থেকে জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি পুস্পস্তবক অর্পণ করবেন। এসময় পার্টি মহাসচিব, সংসদ সদস্য ও শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ জাতীয় পার্টি চেয়ারম্যানের সাথে থাকবেন।

শনিবার বেলা সাড়ে ৩টায় ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স এর কাউন্সিল হলে জাতীয় সাংস্কৃতিক পার্টির আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করবেন জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, কো-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এবিএম রুহুল আমিন হাওলাদার, বীর মুক্তিযোদ্ধা কাজী ফিরোজ রশীদ এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সাত্তার মিয়া সহ জাতীয় পার্টির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।

জাতীয় পার্টি চেয়ারম্যান এর উপদেষ্টা ও জাতীয় সাংস্কৃতিক পার্টির আহবায়ক শেরীফা কাদের এমপির সভাপতিত্বে অনুষ্ঠেয় আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করবেন জাতীয় সাংস্কৃতিক পার্টির সদস্য সচিব আলাউদ্দিন আহমেদ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :