300X70
শুক্রবার , ২৯ জানুয়ারি ২০২১ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মহেশপুর সীমান্তে নারী ও শিশুসহ ১০ জন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৯, ২০২১ ২:৫২ অপরাহ্ণ

জাহিদুল ইসলাম, স্টাফ রিপোর্টার: ঝিনাইদহের মহেশপুর সীমান্ত অতিক্রম কালে নারী ও শিশু সহ ১০ বাংলাদেশী কে আটক করেছে ৫৮ বিজিবি।
জানাগেছে ২৭ জানুয়ারি গভীর রাতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনস্ত বাঘাডাংগা বিওপির দায়িত্বপূর্ণ এলাকায় বাঘাডাংগা পশ্চিমপাড়া জামে মসজিদের উত্তর পার্শ্বে ইটের সলিং করা রাস্তার উপর হতে বাংলাদেশী নাগরিক ১নারী ও২ শিশুসহ ১০ জনকে আটক করে। আটকৃতরা হচ্ছে অলি উল্লাহ (৩০), পিতা- ফরিদুল আলম,  মাবিয়া খাতুন (২৫), স্বামী- অলি উল্লাহ, মোশারাফা (৬), পিতা- অলি উল্লাহ, হুনাইসা বিবি (৩), পিতা- অলি উল্লাহ, উভয় সাং মনিরঝিল পূর্বপাড়া, থানা- রামু, জেলা- কক্সবাজার, তুহিন তালুকদার (১৮), পিতা- মৃত বাসুদেব তালুকদার, আকাশ তালুকদার, পিতা- মৃত বাসুদেব তালুকদার, উভয়ের সাং লখন্ডা, থানা- কোটালীপাড়া, জেলা- গোপালগঞ্জ, (৭) সবুজ বৈদ্য (১৯), পিতা- হরেন বৈদ্য, গ্রাম- হিজলারবাড়ী, থানা- রাজৈর, জেলা- মাদরীপুর।

এবং আটককৃত ব্যক্তিদের অবৈধভাবে বিনা পাসপোর্টে বাংলাদেশ হতে ভারতে পারাপারে সহায়তা করার অপরাধে মোঃ আসাদুল খলিফা (৩৫), পিতা- মৃত দিদার খলিফা, হাফিজুর মন্ডল (৪৬), পিতা- মৃত আফিল উদ্দীন মন্ডল, উভয়ের গ্রাম- বাঘাডাংগা এবং গোলাম হোসেন (৩০), পিতা- বাবর আলী হোসেন, গ্রাম- সলেমানপুর, থানা- মহেশপুর, জেলা-ঝিনাইদহকে ০২টি মোটরসাইকেলসহ আটক করা হয়।

৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মাদ নজরুল ইসলাম খান জানান আটককৃতদের মহেশপুর থানায় সোপর্দ করে বাংলাদেশ পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মামলা করা হয়েছে।

অপর দদিকে পৃথক অভিযানে শ্যামকুড় মুক্তিযোদ্ধ ব্রীজের উপর হতে মাদক চোরাকারবারী মোঃ আরিফুল (২০), পিতা- আব্দুল হামিদ, গ্রাম- শ্যামকুড় কাঠাল বাগানপাড়া কে ২৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করে। তাকে মহেশপুর থানায় সোপর্দ করে এবং ১জন পলাতক আসামীর নাম উল্লেখ করে মাদকদ্রব্য নিয়ত্রণ আইনে মামলা করেছে বিজিবি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :