300X70
রবিবার , ২ মে ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাকে হত্যা: অভিযুক্ত ছেলেকে গজারিয়া থেকে গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২, ২০২১ ১১:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থেকে নিজ মাকে হত্যার চাঞ্চল্যকর মামলার আসামী ছেলে সজীবকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গতকাল শনিবার (১ মে) রাত ৯টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সীগঞ্জ জেলার গজারিয়া উপজেলার আড়ালিয়া এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে ডিএমপি’র যাত্রাবাড়ী থানার মামলা নং ২, তারিখ- ১/০৫/২০২১ ইং, ধারা-৩০২ পেনাল কোড মামলার পলাতক আসামী মোঃ সজীব (২৭) কে গ্রেফতার করে।

প্রথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গত ৩০ এপ্রিল রাত সাড়ে ১০ টার দিকে ঢাকার যাত্রাবাড়ী থানাধীন কাজলারপাড়, উত্তর পাড়া, এলাকার বাসিন্দা পারভিন আক্তার (৪৫) এর সাথে তার নিজ সন্তান মোঃ সজিব (২৭) এর পারিবারিক কলহের জের ধরে কথা কাটাকাটি হয়।

এক পর্যায়ে মোঃ সজিব তার মায়ের মুখোমন্ডলে ইট দ্বারা আঘাত করে এবং ইটের প্রচন্ড আঘাতে পারভিন আক্তার মারাত্মকভাবে আহত হন। পরর্বতীতে ভিকটিম পারভীন আক্তারকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষা করে মৃত বলে ঘোষণা করেন। ঘটনাটি দেশব্যাপী ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় ব্যাপক আলোড়ন সৃষ্টি করে। উল্লেখ্য, ঘটনার পর থেকেই মোঃ সজীব পলাতক ছিল।

উক্ত ঘটনার সংবাদ প্রাপ্তির পর পরই র‌্যাব-১০ এর একটি টিম ঘটনাস্থলে উপস্থতি হয় এবং অভিযুক্তকে গ্রেফতারের চেষ্টা শুরু করে। পরবর্তীতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মুন্সিগঞ্জ জেলার গজারিয়ার আড়ালিয়া গ্রাম হতে র‌্যাবের আভিযানিক দল আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীকে যাত্রাবাড়ী থানায় হস্তান্তর করার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সাশ্রয়ী সতর্ক ও মিতব্যয়ী হতে বললেন প্রধানমন্ত্রী

লোকসংগীত শিল্পী ও গবেষক ইন্দ্রমোহন রাজবংশী’র মৃত্যুতে সংস্কৃতি প্রতিমন্ত্রীর শোক

রুট পারমিটবিহীন বাস হবে জব্দ, গণপরিবহনে শৃঙ্খলা আনবোই আনবো : মেয়র শেখ তাপস

কখন হবে জাতীয় ঈদগাহ মাঠে প্রধান জামাত 

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের বিজয় দিবস উদযাপন

দেশব্যাপী এনার্জিপ্যাকের পিকআপ ও ট্রাক প্রদর্শনী শুরু

শুধু ফেব্রুয়ারি নয়, বছর জুড়ে বাংলা ভাষার চর্চা করতে হবে : সমাজকল্যাণ মন্ত্রী

ছিন্নমূল রোজাদারদের মাঝে জনতা ব্যাংকের ইফতার বিতরণ

শীতলক্ষ্যায় দুর্গন্ধযুক্ত পানির সয়লাভ, ভেষে উঠছে মাছ

প্রশ্ন ফাঁসে ১০ বছর কারাদণ্ড, আইনের খসড়া অনুমোদন

ব্রেকিং নিউজ :