300X70
রবিবার , ১৫ জানুয়ারি ২০২৩ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাদকের বিরুদ্ধে সংবাদ: ঠাকুরগাঁওয়ে সাংবাদিককে কুপিয়ে জখম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৫, ২০২৩ ৮:৫৭ পূর্বাহ্ণ

সংবাদদাতা, ঠাকুগাঁও: ঠাকুগাঁওয়ে মাদকের বিরুদ্ধে সংবাদ পরিবেশন করায় বাংলাদেশ প্রতিদিন ও নিউজ২৪ এর জেলা প্রতিনিধি আব্দুল লতিফ লিটুকে কুপিয়ে জখম করেছে কয়েকজন মাদকসেবী।

শনিবার (১৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার জামালপুর ইউনিয়নের শিবগঞ্জ বাজারে এ ঘটনা ঘটেছে৷ পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। বর্তমানে তিনি ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন রংপুর বিভাগের সাংবাদিকবৃন্দ৷

এ বিষয়ে রক্তাক্ত সাংবাদিক আব্দুল লতিফ লিটু বলেন, তারা আমার নামে কয়েকদিন থেকে অপপ্রচার করে আসছে। আমাকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে। তারা সকলে মাদকসেবনসহ এলাকায় নানা অপকর্ম করে থাকে।আমি সেখানে চায়ের দোকানে বসে ছিলাম।এমন সময় হুড়মুড়িয়ে কয়েকজন এসে আমাকে টানা হেঁচড়া করে। তারপরে মারপিটসহ ধারালো ছুরি দিয়ে আমার মাথায় আঘাত করে। আমি মাথা সরিয়ে নিলে ধারালো অস্ত্রের আঘাতে আমার কান দ্বিখণ্ডিত হয়ে যায়। আমি এর সুষ্ঠু বিচার চাই৷

এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :