300X70
শনিবার , ৩১ ডিসেম্বর ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মাদক ও চোরাই মোটরসাইকেলসহ ২ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ৩১, ২০২২ ১২:৩৬ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক. বাঙলা প্রতিদিন : র‌্যাব- ১০ এর পৃথক অভিযানে অভিযানে চোরাই মোটর সাইকেলসহ ১ জন ও ২৬০ পিস ইয়াবাসহ ১জন কে গ্রেফতার করেছে।

এরমধ্যে মুন্সিগঞ্জের শ্রীনগর এলাকা হতে চোরাই মোটরসাইকেলসহ ১ জন গ্রেফতার ও ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ এলাকা হতে ইয়াবাসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে।

র‌্যাব জানায়, শুক্রবার (৩০ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল মুন্সিগঞ্জ জেলার শ্রীনগর থানাধীন বালাশুর চৌরাস্তায় এলাকায় একটি অভিযান পরিচালনা করে ১টি চোরাই মোটরসাইকেলসহ রাসেল (২৪) নামের ১ জন মোটরসাইকেল চোরকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি একজন মোটরসাইকেল চোর চক্রের সক্রিয় সদস্য। সে বেশ কিছুদিন যাবৎ বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে শ্রীনগরসহ আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছিল।

দক্ষিণ কেরাণীগঞ্জে ইয়াবাসহ ১ জন গ্রেফতার : গতকাল বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন তেঘরিয়া এলাকায় একটি অভিযান পরিচালনা করে ২৬০পিস ইয়াবা ট্যাবলেটসহ শামীম (৩৪) নামে ১ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ দক্ষিণ কেরাণীগঞ্জসহ আশপাশের বিভিন্ন এলাকায় ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তির বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :