300X70
শনিবার , ৯ এপ্রিল ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মিনিস্টার গ্রুপের চেয়ারম্যানের বাসায় ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ৯, ২০২২ ৭:৩০ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খানের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (৮ এপ্রিল) নিজ বাস ভবনে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ এর প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল মুহাম্মদ ফারুক খান (অব.) এমপি, এফবিসিসিআই এর সাবেক সভাপতি মোঃ শফিউল ইসলাম (মহিউদ্দিন) এমপি, এফবিসিসিআই এর সভাপতি মোঃ জসিম উদ্দিন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোঃ সিদ্দিকুর রহমান, এফবিসিসিআই এর সাবেক সভাপতি মীর নাসির হোসেন, এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু, মোঃ আমিন হেলালী, মোঃ হাবিব উল্লাহ ডন, ইসলামী ব্যাংক বাংলাদেশ লি. এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মোহাম্মদ মনিরুল মওলা, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী, এফবিসিসিআই এর সাবেক সহ সভাপতি মীর নিজাম উদ্দিন আহমেদ ও নিজাম উদ্দিন রাজেশ সহ এফবিসিসিআই এর অন্যান্য ডিরেক্টরবৃন্দ এবং বিশিষ্ট ব্যক্তি বর্গ।

আয়োজনে অংশ নেয়ার জন্য সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মিনিস্টার গ্রুপের চেয়ারম্যান এম এ রাজ্জাক খান। এসময় উপস্থিত সকলের পরিবার ও পরিজনের সুস্থতা কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :