300X70
মঙ্গলবার , ২৯ ডিসেম্বর ২০২০ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির  দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৯, ২০২০ ৩:৩৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবার কল্যাণ সমিতির ১২তম দ্বি-বার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর কাফরুস্থ সমিতির প্রকল্প প্রাঙ্গণ, এ-৭ ভবনের নীচতলা, বিজয় রাকিন সিটি, প্লটনং ১/২, ব্লক-ডি, সেকশন -১৫ এ অনুষ্ঠিত হয়। উক্ত সাধারণ সভায় সভাপতিত্ব করেন সমিতির কার্যকরী পরিষদের সভাপতি এ.টি. আহমেদুল হক চৌধুরী। গত শনিবার (২৬ ডিসেম্বর) উক্ত সভায় বিগত ৩০-১১-২০১৮ তারিখে অনুষ্ঠিত ১১তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী, সাধারণ সম্পাদকের বার্ষিক প্রতিবেদন, অর্থ সম্পাদক কর্তৃক পেশকৃত ২০১৮-২০১৯ এবং ২০১৯-২০২০ইং অর্থ বৎসরের আয়-ব্যয় নিরীক্ষা হিসাব উপস্থিত সমিতির সকল সদস্যের সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়।

উক্ত সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন, সাবেক সচিব মিজানুর রহমান, ইঞ্জিনিয়ার এ.টি.এম. খালেদুজ্জামান- কনসালটেন্ট ওয়ার্ল্ড ব্যাংক গ্রুপ, জনাব পঙ্কজ কুমার কুণ্ডু- আইনজীবি, এ.একে.এম. আসিফুল হক – আইনজীবি প্রমুখ।
পরে সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠানে সমিতির গঠনতন্ত্রের উপ-বিধির ৮(ঘ) ধারা অনুযায়ী, সাবেক সচিব মিজানুর রহমানকে আহবায়ক করে সমিতির সদস্যগণের মধ্য হতে ৭ সদস্য বিশিষ্ট নির্বাচন বিষয় কমিটি গঠিত হয়।
উক্ত বিষয় নির্বাচনী কমিটি সমিতির সদস্যদের মধ্য হতে ১৫ (পনের) সদস্য বিশিষ্ট ২০২১-২০২২ মেয়াদের জন্য একটি নতুন কার্যকরী পরিষদের নাম প্রস্তাব করলে তা সাধারণ সভায় উপস্থিত সকল সদস্য কর্তৃক সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। এতে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সাবেক চেয়ারম্যান এ.টি. আহমেদুল হক চৌধুরীকে সভাপতি, মোঃ শাহজাহান মিয়াকে সহ-সভাপতি (১), মাহবুব-উল-আলম খাঁন সহ-সভাপতি (২), মোঃ মোর্শেদুল আলম সাধারণ সম্পাদক, কালীপদ সরকার যুগ্ম সাধারণ সম্পাদক, সৈয়দ মনিরুল ইসলাম অর্থ সম্পাদক (১), রায়হান উদ্দিন আহমেদ অর্থ সম্পাদক (২), ইব্রাহিম ফাতেমী সাংগঠনিক সম্পাদক, মোঃ আবদুল্লাহ-আল-মামুন দপ্তর সম্পাদক, মোঃ আনছার আলী খান প্রচার সম্পাদক, বেগম ফারহানা রহমান সমাজ কল্যাণ ও মহিলা বিষয়ক সম্পাদিকা, সাইফুল্লাহ আল মামুন ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, আবু তাহের সদস্য (১), মোঃ আবদুল হাই সদস্য (২) ও অধ্যাপক ড. আরিফুর রহমান সদস্য (৩) নির্বাচিত হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

রাজধানীর লালবাগে ২ ছিনতাইকারী গ্রেফতার

নাঙ্গলকোটে বন্ধুর হাতে খুন হলো অটোরিক্সা চালক, হত্যাকারীকে পুলিশে সোপর্দ্দ

সুনামগঞ্জে ঝড়ে ঘরের নিচে চাপা পড়ে ২ শিশুসহ মায়ের মৃত্যু

অর্থনৈতিক উন্নয়নে ভূমি মন্ত্রণালয় অর্পিত দায়িত্ব পালন করে যাচ্ছে

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীন চলমান বি.এড অনার্স পরীক্ষা স্থগিত

পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ব্যক্তিগত যানবাহনের চাপ

নারী পর্যটককে গণধর্ষণকাণ্ডে অসঙ্গতিপূর্ণ বক্তব্য দুঃখজনক: হাইকোর্ট

বাংলাদেশ সরকারকে লিওনার্দো ডিক্যাপ্রিওর অভিনন্দন

জামায়াতের সাবেক সাংসদ শাহজাহান চৌধুরী ৩ দিনের রিমান্ডে

জার্মানিতে ট্রেনে ছুরি হামলা, নিহত ২

ব্রেকিং নিউজ :