300X70
শুক্রবার , ২৫ মার্চ ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক ও হেলপার নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৫, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে দুইটি পণ্যবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এক ট্রাকের চালক ও হেলপারের ঘটনাস্থলেই মর্মান্তিক মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছেন অপর একটি ট্রাকের চালক।

ঘটনাটি ঘটেছে, গতকাল শুক্রবার রাত পৌণে তিনটায় (গত বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে তিনটায়) ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়াস্থ লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের সামনে।

নিহতরা হলেন, নাটেরের সিংড়া উপজেলার কলম নদকারপাড়া জয়নগরেরর মৃত ময়েজ উদ্দিনের ছেলে ট্রাক চালক এসকে সাইফুল ইসলাম (৪৯) এবং বগুড়ার নন্দীগ্রামের উত্তমপুরহাটের তসির প্রামাণিকের ছেলে একই ট্রাকের হেলপার খোরশেদ হোসেন প্রামাণিক (৪০)। গুরুতর আহত নওগার মহাদেপুর গ্রামের বাসিন্দা অপর ট্রাকের চালক সাইদুর রহমান (৪৫) দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা মেট্রো-ট-১৪-৯৭১৩ ট্রাকটি ইয়ন এগ্রো ইন্ডাষ্ট্রিজের আলুর বীজ নিয়ে দিনাজপুরের সেতাবগঞ্জ থেকে নওগায় যাওয়ার পথে নাটোর থেকে পঞ্চগড় গামী ইট বহনকারী ঢাকা-মেট্রো-ট-১৩-৪৫৬৭ ট্রাকটি গতকাল শুক্রবার রাত পৌণে তিনটার দিকে (বৃহস্পতিবার দিবাগত রাত পৌণে তিনটার দিকে) চালক ট্রাকের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার ফকিরপাড়াস্থ লাভলী ফুড ইন্ডাষ্ট্রিজের সামনে ওই দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ওই হতাহতের ঘটনা ঘটেছে।

ফুলবাড়ী ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার মো. সোহেল রানা বলেন, ঘটনাটি জানতে পেয়ে ঘটনাস্থল থেকে একটি ট্রাকের চালক ও হেলপারের মরদেহ উদ্ধার করা হয়েছে৷ অপর ট্রাকটির চালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়ার পর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে নেওয়া হয়েছে।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আশ্রাফুল ইসলাম বলেন, বিষয়টি জানতে পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জানতে পেয়ে একটি ট্রাকের চালক ও হেলপারের মৃত্যু হয়েছে। ট্রাক দুটো উদ্ধার কাজ চলছে। ধারণা করা হচ্ছে ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় ট্রাক চালানোর কারণে এই দুর্ঘটনা ঘটেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের পদক্ষেপ নেওয়া হয়েছে।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :