300X70
মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুন্সীগঞ্জে আ.লীগের দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১, গুলিবিদ্ধ ১০

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৮, ২০২২ ৮:৩৪ পূর্বাহ্ণ

সংবাদদাতা, মুন্সিগঞ্জ : জেলা পরিষদ নির্বাচনের দিন মুন্সীগঞ্জ সদরে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) বিকেলে বকুলতলা গ্রামে গুলিবিদ্ধ হন তিনি। পরে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) মৃত্যু হয় মনির হোসেন মোল্লা (৭০) নামে ওই ব্যক্তির।

একই ঘটনায় কিশোরসহ আরও ১০ জন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

তারা হলো- সোলারচর এলাকার শাকিল সিকদারের ছেলে আলভী (১৪), মিজানের ছেলে রিমন (১৪), আবুল খায়েরের ছেলে মো. টিটু (২৭), আবু শেখের ছেলে আসাদ ব্যাপারী (২৯), আরমান গাজীর ছেলে আশিক (২১), রহমানের ছেলে হৃদয় (১৮), হিরা সরকারের ছেলে শরীফ (২২), নাসির উদ্দিনের ছেলে রিয়াজ (২৫), নূর মোহাম্মদের ছেলে রাসেল (২৪) ও ফরিদ হোসেনের ছেলে আসলাম (২৫)।

জানা গেছে, মুন্সীগঞ্জ আওয়ামী লীগের দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বকুলতলা গ্রামে সোমবার দুপুরের পর থেকে সন্ধ্যা পর্যন্ত দফায় দফায় গুলি বিনিময় হয়। স্থানীয় আলী হোসেন মোল্লা ও সুরুজ মেম্বার গ্রুপের মধ্যে ওই সংঘর্ষ হয়। এতে পথচারী মনির হোসেনসহ ১১ জন গুলিবিদ্ধ হন।

স্বজনরা জানান, বকুলতলা গ্রামের মোতালেব মোল্লার ছেলে মনির হোসেন মোল্লা আসরের নামাজ আদায়ের জন্য মসজিদে গিয়েছিলেন। ফেরার পথে দুপক্ষের সংঘর্ষের মধ্যে পড়ে গুলিবিদ্ধ হন। পরে উদ্ধার করে তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে সেখান থেকে নেওয়া হয় ঢামেকে।

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক রুহুল আমিন বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় মনির হোসেনকে হাসপাতালে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকে ঢামেকে পাঠানো হয়।

নিহত মনির হোসেনের মেয়ে সানিয়া বলেন, ‘বকুলতলা, আধারা ও সোলারচর এলাকার মধ্যে ত্রিমুখী সংঘর্ষ বাধে। এ সময় আমার বাবা নামাজ পরে বাসায় ফিরছিলেন। পথে গুলিবিদ্ধ হন তিনি।’

মুন্সীগঞ্জের পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন জানান, সংঘর্ষের পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি বর্তমানে পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :