300X70
বুধবার , ২৭ এপ্রিল ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মুন্সীগঞ্জে ৭০ কোটি টাকা নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২২ ১১:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে ৭০ কোটি টাকা মূল্যের ব্যবহার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করেছে। আজ বুধবার (২৭ এপ্রিল) বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার (২৬ এপ্রিল) সাড়ে ৬ ঘন্টাব্যাপী বিসিজি স্টেশন পাগলা কর্তৃক স্টেশন কমান্ডার লেঃ শামস্ সাদেকিন নির্নয়ের নেতৃত্বে মুন্সীগঞ্জের মুক্তারপুর ব্রীজ সংলগ্ন পঞ্চসার, গুশাইবাগ ও বিনোদপুর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন উক্ত এলাকার ০৪ টি কারেন্ট জাল এর গোডাউনে অভিযান পরিচালনা করে আনুমানিক ২ কোটি ৩০ লক্ষ মিটার ব্যবহার নিষিদ্ধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ৭০ কোটি টাকা।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আশরাফুল কবীর, মুন্সীগঞ্জ সদর এবং উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা, মুন্সীগঞ্জ সদর ।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত জালসমূহ নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার পাগলা এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :