300X70
শুক্রবার , ২৩ ডিসেম্বর ২০২২ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মেসি গাড়ীর সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২২ ১১:৩৩ পূর্বাহ্ণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের ফুলবাড়ীতে সেমি গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মাহাবুর রহমান (৩২) নামের এক মোটরসাইকেল চালকের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এতে সাগর চন্দ্র (২২) ও শাকিল (১৬) নামের অপর দুই মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়েছেন।

ঘটনাটি ঘটেছে, গতকাল বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত ৯টার দিকে ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের ফুলবাড়ী উপজেলার জয়নগর এলাকার শারমিলী ফিলিং স্টেশনের সামনে।

নিহত মাহাবুর রহমান বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের মল্লিকপুর গ্রামের মনসুর আলীর ছেলে এবং আহত সাগর চন্দ্র একই গ্রামের নির্মল চন্দ্রের ছেলে এবং শাকিল একই গ্রামের শাহাবুল আলমের ছেলে।

থানা সূত্র ও প্রত্যক্ষদর্শীরা জানান, ফুলবাড়ী থেকে একটি মোটরসাইকেলে তিনজন যাত্রীসহ বিরামপুর যাওয়ার পথে একই সময়ে বিরামপুর থেকে ফুলবাড়ীগামী একটি মেসি গাড়ির সঙ্গে জয়নগর শর্মিলি ফিলিং স্টেশনের সামনে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মাহাবুর রহমানের মৃত্যু হয়। এতে মোটরসাইকেলের অপর দুই আরোহী গুরুতর আহত হন। তাদেরকে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়েছে। তবে দুর্ঘটনা ঘটিয়েই মেসি গাড়িটি দ্রুত পালিয়ে যাওয়ায় তাকে ধরা যায়নি।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আশ্রাফুল ইসলাম বলেন, দুর্ঘটনার পর স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেছেন। তবে মেসি গাড়িটি পালয়ে গেছে। অভিযোগের ভিত্তিতে এ বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :