300X70
শনিবার , ২৬ জুন ২০২১ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোসাদ্দেক-উল-আলম পুনরায় আনসার-ভিডিপি ব্যাংকের এমডি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ২৬, ২০২১ ৮:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: মোঃ মোসাদ্দেক-উল-আলমকে আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসাবে পুন:নিয়োগ দিয়েছে অর্থ মন্ত্রণালয়।

এই নিয়োগসংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে মন্ত্রণায়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগ। প্রজ্ঞাপনে বলা হয়, অবসরোত্তর ছুটি (পিআরএল) স্থগিতের শর্তে তাকে এক বছরের জন্য চুক্তিভিত্তিক নিয়োগ দেয়া হলো। নিয়োগের অন্যান্য শর্ত অনুমোদিত চুক্তিপত্র দ্বারা নির্ধারিত হবে।

মো. মোসাদ্দেক-উল-আলম আনসার-ভিডিপি উন্নয়ন ব্যাংকে ব্যবস্থাপনা পরিচালক হিসাবে ২০১৯ সালের ১৪ নভেম্বর যোগদান করেন। এর আগে তিনি ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশ এ উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসাবে দায়িত্ব পালন করেন।

পাশাপাশি তিনি আইসিবি সিকিউরিটিজ অ্যান্ড ট্রেডিং কোম্পানি এবং ওয়াটা কেমিক্যাল লিঃ এর চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পালন করেছেন। তিনি ইসলামি ব্যাংক বাংলাদেশ লিঃ, রিপাবলিক ইন্সুরেন্স কোম্পানি লিঃ, গোল্ডেন সন লিঃ, বাংলাদেশ ক্রেডিট রেটিং এজেন্সি, এ্যারোমা চা লিঃ, ইসলামি ব্যাংক ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিঃ এর পরিচালক হিসেবে অর্পিত দায়িত্ব পালন করেছেন।

১৯৮৫ সালের ১৩ আগস্ট সিনিয়র অফিসার হিসেবে জনতা ব্যাংকে কর্মজীবন শুরু করেন পরবর্তীতে বিভিন্ন সময়ে ব্যাংকের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত ছিলেন। মোসাদ্দেক-উল-আলম ১৯৬২ সালে লালমনিরহাট জেলার পাটগ্রাম থানায় এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর পিতা মরহুম আবিদ আলী এবং মাতা মোসাঃ মোমিনা খাতুন।

তিনি ১৯৭৯ সালে এইচএসসি পরীক্ষায় বাণিজ্য বিভাগে রাজশাহী বিভাগে ৫ম স্থান অধিকার করেন। পরবর্তীতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হিসাব বিজ্ঞান বিভাগ থেকে অনার্স ও মাস্টার্স ডিগ্রি লাভ করেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :