300X70
সোমবার , ২৪ মে ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প হতে ১৮শ’ ইয়াবাসহ একজন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৪, ২০২১ ১১:১৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প হতে ১ হাজার ৮শ’ পিস ইয়াবাসহ মাদককারবারী চক্রের ১ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-২এর অভিযানিক দল।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানীর মোহাম্মদপুর থানাধীন জেনেভা ক্যাম্পএলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ভাড়াকৃত বাসায় নিজের হেফাজতে রেখে বিক্রয় করছে। উক্ত সংবাদের ভিত্তিতে সোমবার (২৪ মে) বিকাল ৩ টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর মোহাম্মদপুর থানাধীন জেনেভা ক্যাম্পস্থ ব্লক-বি, হোল্ডিং নং-১০৮আব্দুল মজিদের বাড়ীর নীচতলার উত্তর-পূর্ব রুমের ভাড়াটিয়া এর শয়ন কক্ষে বিশেষ অভিযান চালিয়ে মোঃ সালাম(৩০), পিতা- মৃত জাকিরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীকে ইয়াবার সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে সে অস্বীকার করে। পরবর্তীতে তার কক্ষে কাপড় রাখার ব্যাগ তল্লাশী করে ১ হাজার ৮শ’ ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির ৬৬ হাজর ৫শ’ টাকা উদ্ধার করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানায়, সে দীর্ঘ দিন যাবৎ রাজধানীর বিভিন্ন এলাকায় মাদকের ব্যবসা করে আসছে। গ্রেফতারকৃত আসামী আরও জানান, সে দীর্ঘদিন ধরে সীমান্তবর্তী জেলা কক্সবাজার হইতে নিষিদ্ধ মাদক (ইয়াবা) ক্রয় করে রাজধানীর বিভিন্ন এলাকায় মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল। আসামীর থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দক্ষিণ আফ্রিকায় ২০ দিনে ছয় বাংলাদেশি খুন

ঈশ্বরগঞ্জে শ্রেষ্ঠ আইসিটি শিক্ষকদের সম্মাননা প্রদান

আগামী ৭ অক্টোবর থার্ড টার্মিনালের আংশিক উদ্বোধন

প্রধানমন্ত্রীর নেতৃত্বে অসাম্প্রদায়িক জায়গাটা নষ্ট হতে দিবনা : নৌপরিবহন প্রতিমন্ত্রী

সকল প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের পুনর্বাসন করা হবে : পরিবেশমন্ত্রী

ইউক্রেনের বিমানবন্দর-সামরিক স্থাপনায় ক্ষেপণাস্ত্র হামলা রাশিয়ার

বন্ধ হচ্ছে ফেসবুক লাইভে পণ্য বিক্রি

কুমিল্লায় মালবাহী ট্রেনের বগি লাইনচ্যুত, ৩ রুটে চলাচল বন্ধ

উত্তরার আজমপুরের ক্ষুদ্র ব্যবসায়ীদের পুনর্বাসনের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

গরমে বড় স্পেসের রেফ্রিজারেটরের গুরুত্ব

ব্রেকিং নিউজ :