300X70
সোমবার , ২৫ জানুয়ারি ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যশোর শার্শা সীমান্ত ১১৬৪ বোতল ফেন্সিডিল উদ্ধার আটক ১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৫, ২০২১ ১:৫২ অপরাহ্ণ

প্রতিনিধি, যশোর : যশোরের শার্শা সীমান্তে মালিকবিহীন এক হাজার ১৬৪ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা । এ সময় এক পাচারকারীকে আটক করা হয়।

সোমবার (২৫ জানুয়ারি ) ভোরে শার্শার শিকারপুর সীমান্তের নারিকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধ এলাকা থেকে ১০১৫ বোতল ফেনসিডিল মালিকবিহীন এবং রঘুনাথপুর সীমান্ত থেকে ১৪৯ বোতল ফেনসিডিলসহ শাহীন হোসেন (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে বিজিবি। শাহীন রঘুনাথপুর গ্রামের ইয়ানুর রহমানের ছেলে ।

বিজিবি জানায়, মাদক ব্যবসায়ীরা ভারত থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল এনে শিকারপুর সীমান্তের নারকেল বাড়িয়া গ্রামের একটি ভেড়িবাধে অবস্থান করছে বলে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে।

পরে বিজিবির হাবিলদার সাহিবুর রহমান সংগীয় একটি টহল দল সেখানে অভিযান চালিয়ে এক হাজার ১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করে।এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা ভারত সীমান্তে পালিয়ে যায় । অপর দিকে রঘুনাথপুর ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান অভিযান চালিয়ে ১৪৯ বোতল ফেনসিডিল সহ শাহীন নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।
শিকারপুর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার আব্দুল মালেক ফেনসিডিল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,আটক আসামির বিরুদ্ধে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :