300X70
রবিবার , ৫ মার্চ ২০২৩ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রাবাড়ীতে গাড়ির ধাক্কায় কিশোর নিহত, চালক আটক, বাস জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৫, ২০২৩ ৮:৩৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর যাত্রাবাড়ী গোলাপবাগ এলাকায় রাস্তা পারাপারের সময় তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় এক কিশোর নিহত হয়েছে। নিহতের নাম মো. মিরাজ (১৫)।
এ ঘটনায় বাসের চালককে আটক ও বাসটি জব্দ করেছে পুলিশ। তবে, তাৎক্ষণিক ভাবে বাস চালকের নাম জানা যায়নি।

নিহত মিরাজ গাজীপুরের কাপাসিয়া থানার বাসিন্দা। বর্তমানে যাত্রাবাডী এলাকার একটি ভাড়া বাসায় পরিবারের সঙ্গে থাকতো সে।

আজ দুপুরে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া এ খবর নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, আজ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে যাত্রাবাড়ী থানার গোলাপবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত মিরাজের বাবা আকরাম হোসেন জানান, মিরাজ একটি ওয়ার্কশপে কাজ করে। আজ রোববার সকালে রাস্তা পারাপার সময় তিশা পরিবহনের একটি বাসের ধাক্কায় গুরুতর আহত হয় মিরাজ। পরে তাৎক্ষণিক ভাবে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মিরাজের পিতা ঢাকায় লাব্বায়িক বাস চালক বলে জানা গেছে।

এদিকে, ডিএমপির যাত্রাবাড়ী থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. তানভীর হোসেন জানান, রোববার সকালে গোলাপবাগ ফ্লাইওভারের মুখে রাস্তা পার হচ্ছিল মিরাজ হোসেন। এ সময় তিশাপ্লাস নামের একটি যাত্রীবাহী বাসের ধাক্কায় সে গুরুতর আহত হয়। আশপাশের লোকজন তাকে স্থানীয় মনোয়ারা হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এএসআই আরও জানান, দুর্ঘনাকবলিত বাসটি জব্দ ও এর গাড়ি চালককে পুলিশ আটক করেছে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহটি ঢামেক মর্গে পাঠানো হয়েছে।

এদিকে, নিহত মিরাজের খালু মো. ইউনুস আলী খান জানান, গাজিপুর জেলার কালিগঞ্জ থানার আকরাম হোসেনের পুত্র। সায়দাবাদ জনপথ মোড়ে একটি গাড়ির গ্যারেজে কাজ করতো। দুই ভাইয়ের মধ্যে মিরাজ ছিল ছোট।

ওসি মো. বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :