300X70
বুধবার , ৪ নভেম্বর ২০২০ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যাত্রী তোলা নিয়ে সিএনজি চালক খুনের ঘটনায় মূল আসামি আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ৪, ২০২০ ১:৪০ পূর্বাহ্ণ

পাবনা (ঈশ্বরদী) প্রতিনিধি: যাত্রী তোলাকে কেন্দ্র করে মারপিটে সিএনজি চালক খুন হওয়ার ঘটনার মূল আসামি কাশেম জমিদারকে (৬০) আটক করেছে ঈশ্বরদী থানা পুলিশ। এই খুনের ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া স্ট্যান্ডে।

মঙ্গলবার (০৩ নভেম্বর) রাত সাড়ে নয়টার দিকে ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বড়ইচারা এলাকা থেকে তাকে আটক করা হয়।

জানা যায়, দাশুড়িয়া ট্রাফিক মোড়ে সিএনজিতে সিরিয়ালে যাত্রী তোলাকে কেন্দ্র করে দুই চালক বাকবিতণ্ডায় জড়িয়ে পরে। এ সময় ঈশ্বরদীর মুলাডুলি ইউনিয়নের দরগাপাড়া গ্রামের মৃত আছের উদ্দিনের ছেলে কাশেম জমিদার এর আঘাতে মুলাডুলি ইউনিয়নের শেখপাড়া গ্রামের মৃত ইসমাইল হোসেনের ছেলে মিজানুর রহমান সুজন (৩৮) আহত হন। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তাকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এরপর, সুজনের মৃত্যুতে দাশুড়িয়া স্ট্যান্ডের সিএনজি চালকেরা হামলাকারীকে গ্রেফতারের দবিতে দাশুড়িয়া গোল চত্বর ও রেলগেট এলাকায় রাস্তা অবরোধ করেন।

পরে পুলিশ অভিযুক্তকে গ্রেফতারের প্রতিশ্রুতি দিলে চালকেরা অবরোধ তুলে নেয়। দীর্ঘ পাঁচ ঘণ্টা পর তাকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসীর উদ্দিন জানান, মরদেহ ঈশ্বরদী থানায় রয়েছে। বুধবার (৪ নভেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য পাবনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে। ঈশ্বরদী থানায় এ ঘটনায় হত্যা মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :