300X70
সোমবার , ২৩ সেপ্টেম্বর ২০২৪ | ৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যেকোন হত্যাকাণ্ডই অনাকাঙ্ক্ষিত : উপদেষ্টা নাহিদ ইসলাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ২৩, ২০২৪ ১:২২ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি : ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মোঃ নাহিদ ইসলাম বলেছেন,
প্রতিটি জীবনের মূল্য আছে, সকল হত্যাকাণ্ডই অনাকাঙ্ক্ষিত। সকল হত্যাকাণ্ডের বিচার করার পাশাপাশি সবাই যেন সুবিচার পায় তা নিশ্চিত করতে হবে।

উপদেষ্টা গতকাল খাগড়াছড়ি সার্কিট হাউজে নারানখাইয়া স্বনির্ভর এলাকায় নিহত মামুন, জুলান চাকমা ও রুবেল ত্রিপুরার পরিবারের সদস্যদের সাথে সাক্ষাৎকালে এসব কথা বলেন।
নাহিদ ইসলাম বলেন, অবশ্যই প্রতিটি হত্যাকাণ্ডের বিচার হবে। এ ঘটনার সাথে যারা জড়িত তাদের প্রত্যেককে বিচারের আওতায় আনা হবে। আইন নিজ হাতে তুলে নেয়ার অধিকার কারো নেই। তিনি নিহতদের পরিবারের জন্য আর্থিক সহায়তা প্রদানের পাশাপাশি যেকোন প্রয়োজনে পাশে থাকার প্রতিশ্রুতি দেন। পাহাড়িদের আতঙ্কিত হওয়ার কিছু নেই।

তিনি এ ঘটনা যেন অন্য কোনো খাতে প্রবাহিত না করা হয় এবং পাহাড়ি ও বাঙালিদের মধ্যে যেন বিভেদ সৃষ্টি না হয় সে বিষয়ে সকলকে অনুরোধ করেন। উপদেষ্টা আরো বলেন, বাংলাদেশে বিভিন্ন জনগোষ্ঠীর মানুষ বসবাস করে, তাদের সবার অধিকার সমান। দুই জনগোষ্ঠীর বিভেদ নতুন করে উষ্কে দেয়ার
পাঁয়তারা চলছে। এ বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে‌।

সাক্ষাৎকালে নিহতের পরিবারের সদস্যরা হত্যাকাণ্ডের বিচার চাওয়ার পাশাপাশি উপদেষ্টার মাধ্যমে সরকারের কাছে সহায়তা প্রার্থনা করেন। এসময় খাগড়াছড়ি জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর