300X70
সোমবার , ১৩ ডিসেম্বর ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

যে ৯ জন পেলেন সাহিত্যদেশ পাণ্ডুলিপি পুরস্কার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৩, ২০২১ ৫:১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম: বাংলা ভাষায় বাংলাদেশ ও প্রবাসী বাংলাদেশী যারা সাহিত্য চর্চা করছেন তাদের জন্য সাহিত্যদেশ পাণ্ডুলিপি পুরস্কার ঘোষণা করা হয়। যা গত ১ জুন সাহিত্যদেশ পাণ্ডুলিপি পুরস্কার-২১ ঘোষণা করে সাহিত্যদেশ প্রকাশন।

এতে অসংখ্য লেখক, কবি, সাহিত্যিক তাদের পাণ্ডুলিপি জমা হয়। ‘সাহিত্যদেশ পাণ্ডুলিপি পুরস্কার ২০২১’-এর জন্য মনোনীত হন ৯ জন লেখক।

গতকাল সোমবার সাহিত্যদেশ-এর সম্পাদক কিং সউদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়েছে। পূর্ব ঘোষনা অনুযায়ী গত শুক্রবার (১০ ডিসেম্বর) সাহিত্যদেশ পেইজে ৯ জন মনোনীত লেখকের নাম প্রকাশ করা হয়েছে।

মনোনীত পাণ্ডুলিপি ও লেখক হলেন, শিক্ষা ও ক্যারিয়ার ডেভেলপমেন্ট বিভাগে জাকির হোসেন, (সময়ের সেরা ক্যারিয়ার ভাবনা, নাসির আহমাদ রাসেল (ডিজিটাল গণমাধ্যম ও সাংবাদিকতা), সাইদুর রহমান (দুঃসহবাস), আবেদীন জনী (জাদুর ফেরিওয়ালা), ইউনুস আহমেদ (সায়েন্টিফিক টিংকু মামা), রিদওয়ানুর রহমান (সংশয়ী প্রশ্নবাণ ও বুদ্ধিদীপ্ত ঈমান), ইমরুল ইউসুফ (মিলিয়ে নাও তোমার হাতের ছাপ), আলী হাসান, (নাম মহামারি যুগে যুগে) ও মঈন মুনতাসীর, (গোলাপী গজল)। মনোনীত লেখকদের প্রকাশনার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :