300X70
সোমবার , ১৭ মে ২০২১ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাঙামাটিতে আবাসিক হোটেলে ১৮ পর্যটককে জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৭, ২০২১ ৯:২৩ পূর্বাহ্ণ

প্রতিনিধি, রাঙামাটি: সরকারি নির্দেশনা অমান্য করে হোটেল খোলা রেখে পর্যটক রাখায় এবং সেখানে অবস্থান করা ১৮ পর্যটককে জরিমানা করেছে রাঙামাটি জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৬ মে) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমানের নেতৃত্বে রাঙামাটি শহরের দোয়েল চত্বরে অবস্থিত হোটেল প্রিন্সসহ বেশ কয়েকটি হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, সরকারি নির্দেশনা অনুযায়ী ১ এপ্রিল থেকে রাঙামাটির পর্যটন স্পটগুলো বন্ধসহ পর্যটকের আনাগোনা নিষিদ্ধ করে জেলা প্রশাসন। নিষেধাজ্ঞা অমান্য করে বেশ কয়েকটি হোটেল পর্যটক রাখছে এমন অভিযোগের ভিত্তিতে রোববার (১৬ মে) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রহমানের নেতৃত্বে শহরের কয়েকটি হোটেলে অভিযান পরিচালনা করা হয়।

পরে হোটেল প্রিন্সে ১৮ জন আর অন্য আরেকটি হোটেলে স্থানীয় ঠিকাদার অবস্থান করায় হোটেল কর্তৃপক্ষকে সতর্ক করা হয়। হোটেল প্রিন্সে অবস্থান করা ১৮ জনকে ২শ টাকা করে ৩ হাজার ৬শ টাকা এবং হোটেল প্রিন্সকে ২ হাজার টাকা জরিমানা ও সতর্ক করা হয়। এ ছাড়া মোটরযান আইনে ৩ জনকে ১ হাজার ৫শ টাকা জরিমানা করা হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুর রাহমান জানান, সরকারি নির্দেশনা অনুযায়ী পর্যটক স্পটগুলোর পাশাপাশি পর্যটক আসা নিষিদ্ধ করা হয়েছে। কেউ সরকারি আইন অমান্য করলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :