300X70
বৃহস্পতিবার , ১ জুলাই ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে আমের বস্তায় ৩৯ লক্ষ টাকার হেরোইন, আটক ২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ১, ২০২১ ১১:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন :
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

এরই ধারাবাহিকতায় আজ বৃহস্পতিবার (১ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন পূবালী এলাকায় অভিযান চালিয়ে আমের বস্তার মধ্যে অভিনব কায়দায় হেরোইন পাচারকালে ২৭ লক্ষ টাকার ২৭০ গ্রাম হেরোইনসহ জাহাঙ্গীর আলম (৩১) নামের ১ জনকে গ্রেফতার করে। এসময় ২টি মোবাইল ও নগদ সাড়ে ২৩ হাজার টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন সন্ধ্যা ৭টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার বংশাল থানাধীন মালিটোলা ইংলিশ রোড তাঁতি বাজার মোড় এলাকায় অপর অভিযান চালিয়ে ১২ লক্ষ টাকা মূল্যের ১২০ গ্রাম হেরোইনসহ সামাউল ইসলাম @ শান্ত (৩৩) নামের ১ জনকে গ্রেফতার করে।এসময় ১টি মোবাইল ও নগদ- ১ হাজার ৭শ’ টাকা উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে জানায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন যাবৎ রাজাধানী ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় এই অভিনব কায়দায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :