300X70
শনিবার , ৪ জুন ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে গৃহবধূকে হত্যা, দেবর আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ৪, ২০২২ ২:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: রাজধানীর শ্যামপুরের পশ্চিম জুরাইন এলাকায় পারিবারিক কলহের জেরে এক গৃহবধূকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

আজ শনিবার সকাল ৯টার দিকে এ হত্যাকাণ্ড ঘটে।ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এরই মধ্যে এ হত্যাকাণ্ডের ঘটনায় ওই গৃহবধূর দেবর আবুল কালাম সেন্টুকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম।

নিহত গৃহবধূর নাম মোছা. নাজমা বেগম (৩২)। পারিবারিক সূত্রে জানা গেছে, কদমতলীর পশ্চিম জুরাইনে নিজেদের বাসায় সপরিবারে থাকতেন তিনি। তাঁর দুই ছেলে ও এক মেয়ে রয়েছে।

নিহত নাজমার ছোট দেবর নাসির হোসেন বলেন, ‘আমার বড় ভাই বেশ কিছুদিন আগে মারা গেছেন। আজ সকালে আমার মেজো ভাই আবুল কালাম সেন্টু ভাবির ঘরে ঢুকে তাঁকে কুপিয়ে জখম করেন। পরে ভাবিকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।’

নাসির হোসেন আরও বলেন, ‘এ ঘটনায় আমি বাধা দিতে গেলে মেজো ভাই আমার হাতে ছুরিকাঘাত করেন। এতে আমার হাতও কেটে যায়। কী কারণে ভাবিকে হত্যা করা হয়েছে, সে বিষয়ে আমি কিছু জানি না।’

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে। এ ঘটনাটি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :