300X70
বুধবার , ১১ আগস্ট ২০২১ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা দুই মোটরসাইকেল আরোহী নিহত : আহত-১

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১১, ২০২১ ৪:০২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন :
রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনা দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এছাড়া এঘটনায় আরও এক ব্যক্তি আহত হয়েছে। নিহতরা হচেছ- গোলাম রব্বানী (৩০) ও এ টি এম মোতাকাব্বির হোসেন জুয়েল (৪২)। আহত ব্যক্তির নাম নুর মোহাম্মদ (৪০)।

আজ বুধবার সকালে রাজধানীর খিলগাঁও ফ্লাইওভার ব্রিজ ও মঙলবার মধ্যরাতে মোহাম্মাদপুর থানার গণভবনের সামনে এ দুটি ঘটনা ঘটে।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাড়ির ইনচার্জ (ওসি) মো. বাচ্চু মিয়া আজ বুধবার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিএনজি অটোরিকশার ধাক্কায় গোলাম রব্বানী (৩০) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে নুর মোহাম্মদ (৪০) নামে আরেক ব্যক্তি। বুধবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৯টার দিক গোলাম রব্বানীকে মৃত ঘোষণা করেন।

নিহত রব্বানী সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার কাঠালিয়া গ্রামের সামসু সরদারের ছেলে। তিনি স্ত্রী ও এক ছেলেকে নিয়ে যাত্রাবাড়ি শনিরআখড়া জাপানি বাজার এলাকায় থাকতেন।

নূর মোহাম্মদ এর উদ্বতি দিয়ে তিনি আরও জানান, তারা পাশাপাশি বাসায় ভাড়া থাকেন। গোলাম রব্বানী গুলশানে বাংলাদেশ ন্যাশনাল ইন্সুরেন্স কোম্পানিতে চাকরি করতেন। প্রতিদিন তারা নিজের মোটরসাইকেলে রব্বানীকে পিছনে বসিয়ে গুলশানের অফিস যেতেন। প্রতিদিনের মতো আজকেও যাচ্ছিলেন।

খিলগাঁও ফ্লাইওভারের ব্রিজে উঠলে একটি সিএনজি অটোরিকশা পেছন থেকে তাদের মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পরে তিনি ও গোলাম রব্বানী আহত হন। পরে তিনি নিজেই রব্বানীকে প্রথমে ইসলামী হাসপাতালে নিয়ে যান। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক রব্বানীকে মৃত ঘোষণা করেন।

ওসি মো. বাচ্চু মিয়া জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। আর আহত নুর মোহাম্মদ হাতে আঘাত পেয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে, সবুজবাগ থানার উপ পরিদর্শক (এসআই) মো. হাসানুজ্জাসান হাসান জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে এসেছি। ঘটনার বিস্তারিত জানার চোষ্টা করছি।

অপর দিকে, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর মোহাম্মাদপুর থানার গণভবনের সামনে লরির ধাক্কায় একজন মোটরসাইকেলের চালক নিহত হয়েছেন। নিহতের নাম এ টি এম মোতাকাব্বির হোসেন জুয়েল (৪২)।

গুরুতর আহত অবস্থায় জুয়েলকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজ বুধবার ভোর ৪টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত জুয়েল ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার আমিনুল ইসলামের ছেলে বলে জানা গেছে। বর্তমানে মোহাম্মাদপুর চন্দ্রিমা মডেল টাউনে থাকতেন তিনি। নির্মানাধীন ভবনের ঠিকাদারি করতেন।

ডিএমপির মোহাম্মাদপুর থানার উপ-পরিদশর্ক (এসআই) সাহিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করে জানান, মঙলবার মধ্যরাতে কাজ শেষে মোটরসাইকেল নিয়ে বাসায় ফেরার পথে গণভবন সংলগ্ন ক্রসিংয়ের বিপরীত পাশে একটি লরি তাকে ধাক্কা দেয়। পরে খবর পেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, ঘাতক লরিটি শনাক্ত করা সম্ভব হয়নি। তবে, শনাক্ত করার চেষ্টা চলছে। মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে রাখা হয়েছে।

এবিষয়ে পৃথক ঘটনায় সবুজবাগ ও মোহাম্মাদপুর থানার আলাদা দুটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :