300X70
বৃহস্পতিবার , ৮ জুলাই ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে বিয়ার, গাঁজা ও ৬ ছিনতাইকারীসহ ১২ জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৮, ২০২১ ১১:৪৬ অপরাহ্ণ

ডেস্ক রিপোর্ট, বাঙলা প্রতিদিনি:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

রাজধানীতে বিয়ার, গাঁজা ও ৬ ছিনতাইকারীসহ ১২ জন গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর পৃথক আভিযানিক দল। এরমধ্যে রাজধানীর চকবাজারে ২৪০ ক্যান বিয়ারসহ ২ জন, তেজগাঁওয়ে ১৪ কেজি গাঁজা ও প্রাইভেটকারসহ ৪ জন এবং রাজধানীর কামরাঙ্গীরচর এলাকা হতে ৬ ছিনতাইকারীকে গ্রেফতার করে।

র‌্যাব-১০ এর পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বুধবার (৭ জুলাই) রাত সোয়া ৯টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর চকবাজার থানাধীন ছোট কাটরা চাঁন সরদার কলোস্টরল গলি এলাকায় থেকে ২৪০ ক্যান বিয়ারসহ শিপন দপ্তরী (৩৫) ও আবুল বাশার দপ্তরী (২৮) নামের ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তেজগাঁওয়ে ১৪ কেজি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার, প্রাইভেটকার জব্দ
বৃহস্পতিবার (৮ জুলাই) দুপুরে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার তেজগাঁও শিল্পাঞ্চাল থানা এলাকা হতে ১৪ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ জহিরুল ইসলাম (২৬), গোলাম সরোয়ার (৩৭), কামরুল ইসলাম(২৪) ও নরুল আলম (২৬) নামের ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ১টি প্রাইভেটকার, ৭টি মোবাইল ফোন ও নগদ-২৬ হাজার ১৫০ টাকা উদ্ধার করা হয়।

কামরাঙ্গীরচর হতে ৬ ছিনতাইরী গ্রেফতার:
গত বুধবার (৭ জুলাই) সন্ধ্যা সোয়া ৭টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন সেকশন বেড়িবাধ এলাকা হতে তামীম (২১), নোমান বেপারী (২০) ও নাজির হোসেন (২০) নামের ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি সুইজ গিয়ার চাকু, ২ টি চাকু, ৭টি ব্লেড ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

এছাড়া একইদিন সোয়া ৮টার দিকে উক্ত আভিযানিক দল একই এলাকায় অপর একটি অভিযানে রুবেল (৩০), স্বপন প্রকাশ হালকা স্বপন (২৫) ও ওমর ফারুক (২২) নামের ৩ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ৩টি চাকু , ৫ টি ব্লেড ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সব প্রস্তুতিই শেষ: এবার চীনা ভ্যাকসিনের ট্রায়াল হবে রাজধানীর সাত হাসপাতালে

লালমনিরহাটে পুলিশের মাক্স বিতরণ ও উদ্বুদ্ধ করন কর্মসূচি পালিত

আসছে বাজেটে তামাক দ্রব্যে অধিক হারে করারোপের দাবি

কনকনে শীতেও কোমর তাঁত বুননে ব্যস্ত পাহাড়ি নারীরা

গোপালগঞ্জে মাই প্রোগ্রেস ও লগ বই লেখার কৌশল বিষয়ক ওয়ার্কশপ অনুষ্ঠিত

ডিবিএইচের খুলনা শাখার উদ্বোধন

টঙ্গীতে বার্ষিক ক্রীড়া-সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নারী ধর্ষণের শিকার হলে সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড : সংসদে বিল পাস

জনসংখ্যার আধিক্য দিয়েই বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে তুলে এনেছেন শেখ হাসিনা : স্বাস্থ্যমন্ত্রী

রাঙ্গুনিয়ায় এনজিও কর্মী চম্পার খুনিকে গ্রেফতারের দাবিতে মানববন্ধন

ব্রেকিং নিউজ :