300X70
শনিবার , ৪ মার্চ ২০২৩ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে মাইক্রোবাসের ধাক্কায় কলেজ শিক্ষার্থী নিহত : আহত-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৪, ২০২৩ ১:৫০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর মতিঝিলের আরামবাগ এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী এবং কলেজ শিক্ষার্থী নিহত হয়েছেন। এঘটনায় আরও দুই মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আহতরা হলেন, সাব্বির ও অমিত।

নিহতের নাম মো. আরাফাত ইসলাম ওরফে তানভীর আহমেদ (২০)। নিহত তানভীর রাজধানীর আবুজর গিফারী কলেজের একাদশ শ্রেণির প্রথম বর্ষের শিক্ষার্থী ছিল বলে জানা গেছে। নিহত তানভীর রাজধানীর দক্ষিণ কমলাপুরের কবরস্থান রোড এলাকার মো. আল আমিনের পুত্র।

আজ শনিবার সকাল পৌনে ৯ টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তানভীর।

আজ শনিবার দুপুরে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই ) মো. মাসুদ মিয়া এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানিয়েছে, এর আগে শুক্রবার দিনগত রাত সাড়ে ১২টার দিকে মতিঝিলের আরামবাগ এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের আনা হলে আজ সকালে তার মৃত্যু হয়। নারায়নগঞ্জ জেলার সোনারগাঁ থানার মামুদি গ্রামের মো. আলমিনের পুত্র তানভীর ।

বর্তমানে তারা রাজধানীর দক্ষিণ কমলাপুরের কবরস্থান রোড এলাকায় বসবাস করে আসছিল। দুই ভাই এক বোনের মধ্যে তানভির ছিল সবার বড়।

নিহত তানভীরের বন্ধু মো: সিয়াম জানান, রাজধানীর আবুজর গিফারী কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিল তানভীর। শুক্রবার দিবাগত মধ্যরাতে মতিঝিলের আরামবাগ রয়েল ডিলাক্স কাউন্টারের সামনে দিয়ে
মোটরসাইকেল চালিয়ে বাসায় ফেরার পথে দ্রুতগামী একটি মাইক্রোবাস তার বহনকারী মোটরসাইকেলকে সজোরে এসে ধাক্কা দেয়।

এ সময় রাস্তায় ছিটকে পড়ে গুরুতর আহত হন তানভীর। এরপর পথচারীরা তাকে উদ্ধার করে সোয়া রাত ১ টার দিকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়।

নিহতের পরিবারের সদস্য ও স্বজনরা জানান, গতরাতে দুই বন্ধু সাব্বির ও অমিতকে নিয়ে আরামবাগ এলাকাতেই একটি অনুষ্ঠানে দাওয়াত খেতে যায় তানভীর। দাওয়াত খেয়ে তিন বন্ধু রাস্তায় ঘুরতে বের হয়। মোটরসাইকেল চালাচ্ছিল তানভির নিজেই। আরামবাগ রয়েল ডিলাক্স বাস কাউন্টারের পাশে আসলে হাইচ মাইক্রোবাস ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায় তানভির। এসময় মোটরসাইকেলে থাকা বাকি দু’ জন সাব্বির ও অমিত সামন্য আহত হয়। তাদেরকে প্রাথমিক চিকিৎসা করা হয়েছে। দুর্ঘনার পর ঘাতক হাইচ
মাইক্রোবাসটি দ্রুতগতিতে পালিয়ে গেছে।

এদিকে, ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।
এ বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :