300X70
মঙ্গলবার , ১৯ জানুয়ারি ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে যুবলীগের শীতবস্ত্র ও মাস্ক বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ১৯, ২০২১ ৯:৪৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীর দনিয়া কলেজ মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ করেছে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ কমিটি। আজ মঙ্গলবার (১৯ জানুয়ারি) বিকেলে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেন, এখন ব্যক্তিগত পকেট ভারি করার দিন শেষ হয়ে আসছে। ব্যক্তিকেন্দ্রিক রাজনীতি করার দিনও শেষ হয়ে আসছে। এমন বাস্তবতায় সারাদেশে গরিব-দুঃখী, অসহায় মানুষের পাশে খাদ্য সহায়তা, শীতবস্ত্র নিয়ে দাঁড়িয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

শেখ ফজলে শামস পরশ আরও বলেন, রাজনীতি করতে হবে সাধারণ, গরিব-দুঃখী ও অসহায় মানুষের জন্য। সমাজের সবার জন্য ভাবতে হবে, প্রতিবেশীদের জন্য ভাবতে হবে, ভাবতে হবে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্যও। মানুষের অধিকার আদায়ে কখনও পিছপা হওয়া যাবে না।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা-৫ আসনের সাংসদ কাজী মনিরুল ইসলাম মনু যুবলীগের এই উদ্যোগকে স্বাগত জানান। তিনি বলেন, করোনা পরিস্থিতি মোকাবিলাসহ সাধারণ মানুষের পাশে যুবলীগের অংশগ্রহণ প্রশংসনীয়।

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণ কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মাইনউদ্দিন রানার সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশীদ, মো. রফিকুল ইসলাম, মোয়াজ্জেম হোসেন, সুভাষ চন্দ্র হাওলাদার, মৃনাল কান্তি জোদ্দার, আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :