300X70
বৃহস্পতিবার , ৬ মে ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীতে র‍্যাব-৪ এর উদ্যোগে অস্বচ্ছল ও দুস্থ শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৬, ২০২১ ৯:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৪) এর উদ্যোগে আসন্ন পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে তিনশ অস্বচ্ছল, অভাবগ্রস্থ এবং দুস্থ শ্রমিকদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করেছে।

বৃহস্পতিবার (৬ মে) মিরপুর, পাইকপাড়াস্থ র‍্যাব-৪ ব্যাটালিয়নে ৩০০ জন অস্বচ্ছল, অভাবগ্রস্থ এবং দুস্থ শ্রমিকদের মাঝে বিভিন্ন খাদ্যসামগী তুলে দেন র‍্যাব-৪ এর (অধিনায়ক) অতিরিক্ত ডিআইজি, মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম। এসময় র‍্যাব-৪ এর অন্যান্য অফিসার ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।

র‍্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বৃহস্পতিবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে তাদের মাঝে চাল, ডাল, তৈল, সেমাই, চিনি এবং লবনসহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

র‍্যাব জানান, বর্তমান সময়ে মহামারি রূপ ধারণকারী চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তাররোধে নিরাপত্তা ও সচেতনতা বৃদ্ধি, সামাজিক দূরত্ব বজায় নিশ্চিতকরণ, করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় সম্পর্কে প্রচারণা এবং আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নিমিত্তে নিয়মিত রোবাস্ট পেট্রোলিং পরিচালনার পাশাপাশি মানবিক সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছে
র‍্যাব-৪।

এ সময় র‍্যাব-৪ এর (অধিনায়ক) মোঃ মোজাম্মেল হক দুস্থদের সাহায্যে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানিয়ে তিনি বলেন, র‍্যাব তার সাধ্যমতো মানবিক সাহায্য প্রদান করে আসছে যা চলমান থাকবে।
র‍্যাব-৪ জনহিতকর কার্যক্রমের পাশাপাশি জনসচেতনতা ও নিরাপত্তামূলক কার্যক্রম অব্যাহত থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :