300X70
রবিবার , ২৪ জানুয়ারি ২০২১ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর গেন্ডারিয়া, চকবাজার ও লালবাগ থেকে ২৬ জুয়াড়ি গ্রেপ্তার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৪, ২০২১ ১২:৫০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর গেন্ডারিয়া, চকবাজার ও লালবাগে র‌্যাবের পৃথক অভিযানে ২৬ জুয়াড়ি গ্রেপ্তার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত শুক্রবার রাত ৯ টা দিকে র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল ঢাকার গেন্ডারিয়া থানাধীন শরাফতগঞ্জ লেন এলাকায় একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৮ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে  সোহেল (২৭),  সজিব মিয়া (২৭), জাকির (২৮), রবিন কুমার সাহা (৩০), রাসেল (২৪), কাদির (২০), মাহেদুল ইসলাম (২১) ও মাসুদ রান (২২) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০টি মোবাইল ফোন, খোলা অবস্থায় ২০০ পিস জুয়া খেলার কার্ড ও নগদ ৩৫,৫৬০/- টাকা উদ্ধার করা হয়।

অন্যদিকে, একইদিন রাত ১১ টার দিকে উক্ত আভিযানিক দল রাজধানী ঢাকার চকবাজার থানাধীন সোয়ারীঘাট এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১৩ জন জুয়াড়িকে গ্রেফতার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে আজিজুল খাঁ (২৬), ইব্রাহীম হোসেন (১৯), ইমন হাসান (৩৪), আল আমিন (৩৮), রাসেল মাতব্বর (২৯), সোহেল হাওলাদার (২৭), কাজল খাঁ (৩৮), রফিকুল ইসলাম (৩৪), বাবুল খাঁ (৩৫), জুয়েল হাওলাদার (২৮), রেজাউল ব্যাাপারী (৩২), ইউনুছ সরদার (৩১) ও কামাল ভূইয়া (২৪) বলে জানা যায়।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৪০৫ (চারশত পাঁচ) পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৫টি মোবাইল ফোন ও নগদ ১০,০৬০/- (দশ হাজার ষাট) টাকা উদ্ধার করা হয়।

এছাড়া একই তারিখ রাত ১০ টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকার লালবাগ থানাধীন ঢাকা মেডিকেল ষ্টাফ কোয়াটারে এলাকায় অপর একটি অভিযান পরিচালনা করে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ০৪ জন জুয়াড়িকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হচ্ছে নাসির উদ্দীন@নান্নু (৬০), সানোয়ার হোসেন (৩৭), মিন্টু (৫২), আনোয়ার হোসেন (৫০) ও নবাব মিয়া (৫৯), বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে ৬০০ পিস জুয়া খেলার কার্ড (তাস), ০৪ টি জুয়া খেলার হিসাব রক্ষন খাতা , ০৬ টি মোবাইল ফোন ও নগদ ২৯৩৭৫/-টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মঙ্গলগ্রহে সফলভাবে অবতরণ করেছে চীনা নভোযান ঝুরং

১৩৩ জন জনবল নিয়োগ দিবে বাংলাদেশ রেলওয়ে, আবেদন করা যাবে সারাদেশ থেকেই

এয়ার কন্ডিশনার কেনার আগে যে বিষয়গুলো খেয়াল রাখবেন

ব্র্যাক ব্যাংক এবং সিঙ্গাপুরের ডিবিএস ব্যাংক পারস্পরিক সহযোগিতা পুনর্ব্যক্ত

গ্যাস সংকটের কারণ জানালেন নসরুল হামিদ

নির্বাচন কোন পদ্ধতীতে হবে তা নির্ধারণ করবে নির্বাচন কমিশন : জিএম কাদের

ট্রাক্টর চাপায় এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

বাংলাদেশকে ‘উন্নয়নের মহাসড়কে’ নিয়ে গেছে সরকার : প্রধানমন্ত্রী

হজযাত্রীদের জন্য সব ধরণের প্রশিক্ষণ নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী

ঈদযাত্রার আগ মুহূর্তে ফেরি সংকটে পাটুরিয়ায় যানজট

ব্রেকিং নিউজ :