300X70
বৃহস্পতিবার , ১২ আগস্ট ২০২১ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাজধানীর মোহাম্মদপুরে হত্যা মামলার আসামী গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ১২, ২০২১ ১:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) বাংলাদেশের মানুষের কাছে একটি আস্থা ও বিশ্বাসের প্রতীক। বিভিন্ন ধরণের চাঞ্চল্যকর অপরাধের স¦রূপ উদ্ঘাটন করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসার কারনেই এই প্রতিষ্ঠান মানুষের কাছে আস্থা ও নিরাপত্তার অনন্য নাম হিসাবে গ্রহণযোগ্যতা পেয়েছে। র‌্যাব খুন, অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার প্রধান আসামীদের গ্রেফতার করে তাদের বিরুদ্ধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের জন্য সক্রিয় ভূমিকা পালন করে আসছে।

গত ১৯ জুন মানিকগঞ্জের, সিংগাইর থানার পূর্ব শত্রুতার জের ধরে কয়েক জন অস্ত্রধারী সন্ত্রাসী মোঃ নাসির উদ্দিন(৩০)’কে কুপিয়ে হত্যা করেন। এই ঘটনার প্রেক্ষিতে ভিকটিমের চাচাতো ভাই সিংগাইর থানা মানিকগঞ্জ জেলায়একটিহত্যা মামলা দায়ের করেন (মানিকগঞ্জ সিংগাইর থানা মামলা নং-১৫/১৫১ তাং-১০/০৬/২০২১ইং ধারাঃ ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৩০২/৩৪ পেনাল-কোড ১৮৬০)। এই ঘটনায় দেশব্যাপী বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোড়ন সৃষ্টি হয়। ঘটনার গুরুত্ব বিবেচনায় নিয়ে র‌্যাব এ বিষয়ে ছায়া তদন্ত শুরু করে এবং গোয়েন্দা নজরধারী বৃদ্ধি করে।

এরই ধারাবাহিকতায় বুধবার (১১ আগস্ট) সোয়া ৮ টার দিকে র‌্যাব-২ এর একটি অভিযানিক দল গোপন সংবাদের রাজধানী মোহাম্মদপুর থানাধীন টাউনহল মার্কেট এলাকা হতে ওই মামলার হাবিব মিয়া @ হাবু(৩৫) গ্রেফতার করে। তার বাবার নাম হাজী সফর উদ্দিন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :