300X70
শুক্রবার , ২২ ডিসেম্বর ২০২৩ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রাণীশংকৈলে মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২৩ ১:১৯ পূর্বাহ্ণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা হলরুমে বৃহস্পতিবার ( ২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায়
মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। ইউএনও রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় কমিটির উপদেষ্টা উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, আ’লীগ সভাপতি অধ্যাপক সইদুল হক, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, ওসি সোহেল রানা, বীর মুক্তিযোদ্ধা হবিবর রহমান ও ইউপি চেয়ারম্যানরসহ বিভিন্ন কর্মকর্তা ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে ইউএনও আগামি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি পড়ে শোনান। উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে উপজেলা চেয়ারম্যান, আ’লীগ সভাপতি, মহিলা ভাইস চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা সচেতনামূলক বক্তব্য দেন। স্থানীয় হাট-বাজারগুলোতে যানযট,মাদক বেচাকেনা ও এলাকায় গরুচুরির বিষয়ে বক্তব্য দেন- ইউপি চেয়ারম্যান আবুল হোসেন, শরৎচন্দ্র রায়, আবুল কাসেম, শিক্ষা কর্মকর্তা রাহিমউদ্দিন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, সাবেক সম্পাদক সফিকুল ইসলাম শিল্পি প্রমুখ।

নবাগত ওসি বক্তাদের বক্তব্যের প্রেক্ষিতে উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের অভিযান অব্যাহত থাকবে মর্মে উল্লেখ করেন। ইউএনও তার বক্তব্যে নির্দিষ্ট সমস্যার বিষয়ে নিজে তদারকি করবেন মর্মে উল্লেখ করেন। এইসাথে তিনি আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে সকলের সহযোগিতা কামনা করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :