300X70
বৃহস্পতিবার , ২৭ জানুয়ারি ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রিফার নতুন গান প্রকাশ করেছে জি সিরিজ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৭, ২০২২ ৭:২৮ অপরাহ্ণ

বিনোদন প্রতিবেদক : তাল লয় সুরকে বেঁছে নিয়েছেন আফিরা কায়লা রিফা। শত ব্যস্ততার মধ্যে সঙ্গীত চর্চা করেছেন নিয়মিত। গানের প্রতিযোগীতায় রিফা এখন বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় কণ্ঠশিল্পী।

এরপরও গেয়েছেন বিভিন্ন মৌলিক গান। এরই ধারাবাহিকতায় আফিরা কায়লা রিফার নতুন গান ‘পিছু টান নেই’ প্রকাশ পেয়েছে। গানটির মিউজিক ভিডিও প্রকাশ করেছে জি সিরিজ। গীতিকার ডা: পল্লব খন্দকার ও পল্লব সান্যাল এর সুর সংগীতে গানটিতে কণ্ঠ দিয়েছেন আফিরা কায়লা রিফা। গানটি বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে। শিল্পীর দরদভরা কণ্ঠে গানটি ইতোমধ্যে দর্শক শ্রোতারা গ্রহণ করেছেন।

নতুন গানটির বিষয়ে জানতে চাইলে কণ্ঠশিল্পী আফিরা কায়লা রিফা বলেন, প্রতিটি গান ভাল করে গাওয়ার চেস্টা করেছি। আর এ গানের কথাগুলো খুবই চমৎকার । বর্তমান সময়ের শ্রোতাদের চাহিদার কথা চিন্তা করেই গানটি গেয়েছি। আমি আশাবাদি গানটি শ্রোতাদের মনে দাগ কাটতে পারবে। তিনি বলেন, গানটি প্রকাশ পাওয়ার পর থেকে বেশ সাড়া পাচ্ছি। শ্রোতারা গানটি সহজেই গ্রহণ করেছেন এটাই আমার ভাললাগা।

জানা গেছে, ইতোমধ্যে কণ্ঠশিল্পী আফিরা কায়লা রিফার বেশ কিছু মৌলিক গান প্রকাশ পেয়েছে। ‘ঝড়ো হাওয়ায় ঝরা পাতা উড়ে যায়’ জি-সিরিজ থেকে প্রকাশিত হয়। গানটির সহশিল্পী ভারতের বিখ্যাত শিল্পী রূপঙ্কর বাগচী, গীতিকার: ডা. পল্লব খন্দকার, সুর ও সঙ্গীত: অমিত টিটু চক্রবর্তী। ‘ওই যে আকাশ নুয়ে’ কোলকাতার ‘কজমিক হারমনি’ থেকে প্রকাশিত এই গানটিরও সহশিল্পী রূপঙ্কর বাগচী। গীতিকার: ডা.পল্লব খন্দকার, সুর ও সঙ্গীত: অমিত টিটু চক্রবর্তী।

‘জলে ভেজা অভিমানে’ জি-সিরিজ থেকে প্রকাশিত এই গানটির গীতিকার: রবিউল ইসলাম জীবন, সুরকার: অমিত টিটু চক্রবর্তী। ‘এক অবিরল জোছনার জলে’ সুরের পিয়াসী এন্টারটেইনমেন্ট থেকে প্রকাশিত এই গানটির গীতিকার: ডা. পল্লব খন্দকার, সুরকার: বিনোদ রায়। এ ছাড়াও এ প্রজন্মের জনপ্রিয় শিল্পী অপু আমানের সাথে গাওয়া ‘চোখ’ এবং ‘হয়তো বা কেউ’ শিরোনামে তার আরো দু’টি গান প্রকাশিত হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

টেকনাফে ৫০ হাজার পিস ইয়াবাসহ মায়ানমার নাগরিক আটক

খাবারের অপচয় হ্রাসে একসাথে ফুডপ্যান্ডা ও বিদ্যানন্দ

একদিনে করোনায় আরও ৫ মৃত্যু, শনাক্তের হার ৫.৫৮ শতাংশ

এখন থেকেই বিকাশ অ্যাপে করা যাবে পিন রিসেট

পেঁয়াজের বাজারে অস্থিরতা কঠোর নজরদারির নির্দেশ প্রধানমন্ত্রীর

নবাবপুরের অগ্নিকাণ্ডস্থল পরিদর্শন করলেন মেয়র শেখ তাপস

ক্যান্সার চিকিৎসায় টার্গেট থেরাপীর দিকে এগুতে হবে : বিএসএমএমইউর উপাচার্য

শ্রমিকের অধিকার, ন্যায্য পাওনা ও কর্ম পরিবেশ নিশ্চিত করতে সরকার প্রতিশ্রুতিবদ্ধ

ছাত্রী আটকে আপত্তিকর ভিডিও ধারণ, অবশেষে মামলা

ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সভাপতি মামুন, সম্পাদক হৃদয়

ব্রেকিং নিউজ :