300X70
মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রিয়েলমি ফটো কনটেস্টের বিজয়ীর নাম ঘোষণা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩১, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে তরুণ প্রজন্মের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি বাংলাদেশের অন্যতম জনপ্রিয় স্মার্টফোন ফটোগ্রাফি গ্রুপ ফোনগ্রাফি’র সহযোগিতায় একটি ফটো কনটেস্টের আয়োজন করে। ২১ থেকে ৩০ সেপ্টেম্বর এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। গত ২৭ অক্টোবর এই প্রতিযোগিতার বিজয়ীর নাম ঘোষণা করা হয়। অনবদ্য মোবাইল ফটোগ্রাফি দক্ষতা, সৃজনশীলতা এবং ব্যবহারকারীদের প্রতিক্রিয়ার ভিত্তিতে বিজয়ী নির্বাচন করা হয়েছে।

এ প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করেছেন মুহাম্মদ সাইদুল ইসলাম। তিনি তার ছবির মাধ্যমে কঠোর পরিশ্রম ও সহিষ্ণু মনোভাবের গুরুত্ব ফুটিয়ে তুলেছেন। প্রথম স্থান অর্জনকারী পুরস্কার হিসেবে রিয়েলমি সি৫১ স্মার্টফোন পেয়েছেন। অন্যান্য বিজয়ীরা হলেন – মাহাত হাসান, মোহাম্মদ রুবেল, মিথাইল আফ্রিজ চৌধুরী, সৌরভ রায়, তানভীর আহমেদ, আরিফ হাসান, এবি রশিদ, আমিনুল ইসলাম এবং আশরাফুল ইসলাম শিমুল। সকল বিজয়ীর ছবিতে আমাদের চারপাশ ও জীবনের বিভিন্ন দিক ফুটে উঠেছে। বিজয়ীরা পুরস্কার হিসেবে পাবেন ব্যাকপ্যাক, টি-শার্ট, সার্টিফিকেট সহ আরও অনেক কিছু।

এই প্রতিযোগিতার বিচারক হিসেবে ছিলেন বাংলাদেশে ইউরোপীয় ইউনিয়নের ফটোগ্রাফার এবং বাংলাদেশ ফটোগ্রাফার্স অ্যাসোসিয়েশনের (বিপিএ) প্রতিষ্ঠাতা অ্যাডমিন রাকিবুল আলম খান।

অংশগ্রহণকারীদের মূলত নিজেদের ফটোগ্রাফি দক্ষতা কাজে লাগিয়ে রঙিন এই পৃথিবীকে ফ্রেমবন্দী করতে অনুপ্রাণিত করতে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। ফটোগ্রাফি দক্ষতা, সৃজনশীলতা এবং সোশ্যাল মিডিয়াতে তাদের অর্জিত প্রতিক্রিয়ার (রিঅ্যাকশন) ভিত্তিতে বেছে নেওয়া হয় শীর্ষ ১০ বিজয়ী।

রিয়েলমি বাংলাদেশের সিইও অ্যালেন চেন বলেন, “আমাদের চারপাশে ছড়িয়ে ছিটিয়ে আছে রঙিন এক পৃথিবী। এই পর্যটন দিবসে আমরা তরুণ স্মার্টফোন ব্যবহারকারীদের লেন্সের মাধ্যমে এই সৌন্দর্য ক্যামেরাবন্দী করতে উৎসাহিত করেছি। অংশগ্রহণকারীরা ডিভাইস ব্যবহার করে সৃজনশীলতার স্বাক্ষর রেখেছে। বিজয়ীদের আমার পক্ষ থেকে আন্তরিক অভিনন্দন। লেন্সের মাধ্যমে এই দেশের সৌন্দর্য নতুনভাবে ফুটিয়ে তোলার জন্য আমি অংশগ্রহণকারীদের ধন্যবাদ জানাই।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মেক্সিকোতে ৬.২ মাত্রার ভূমিকম্প

১ জুলাই থেকে লকডাউনে নতুন নিয়মে চলবে ব্যাংক লেনদেন

অরেঞ্জ ক্লাব সদস্যরা চিকিৎসা সেবায় পাবেন ২৫% ছাড়

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন নৌপরিবহন প্রতিমন্ত্রী বঙ্গবন্ধুর স্বদেশ প্রত‍্যাবর্তনের মাধ‍্যমে স্বাধীনতা পূর্ণতা পায় : খালিদ মাহমুদ চৌধুরী

শুধু সনদ নয়, দক্ষ ও কারিগরি শিক্ষা অর্জনের লক্ষ্যে শিক্ষাখাতকে ঢেলে সাজানো হবে : ডা. দীপু মনি

ভাষা আন্দোলনে বঙ্গবন্ধুর ভূমিকা অপ্রকাশিত থাকা রাষ্ট্রীয় ব্যর্থতা :তথ্যমন্ত্রী

বসুন্ধরা গ্রুপের সহায়তায় হবিগঞ্জ ও ময়মনসিংহে শুভসংঘের শীতবস্ত্র বিতরণ

কোনো ব্যক্তি বা নাম নয়, বাংলাদেশ ক্রিকেট গুরুত্বপূর্ণ: সুজন

‘উসকানিমূলক কথা ছড়িয়ে জাহানারার ওপর চাপ সৃষ্টি করা হচ্ছে’

ফেব্রিকের বদলে মেমােরি কার্ড আমদানি

ব্রেকিং নিউজ :