300X70
সোমবার , ২৭ ডিসেম্বর ২০২১ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

রেলক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৭, ২০২১ ১:৫৬ পূর্বাহ্ণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদরে রেলক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় ৩ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। গতকাল রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সদর উপজেলার রেললাইন এলাকার ১ নম্বর রেলক্রসিংয়ে দুর্ঘটনাটি ঘটে। হতাহতরা বাসের যাত্রী। বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জের সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান।

ওসি শাহ জামান বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা একটি ট্রেন নারায়ণগঞ্জ স্টেশনের দিকে যাচ্ছিল। নগরের ১ নম্বর রেলগেট এলাকায় লেভেল ক্রসিংয়ে নবাব সিরাজদৌল্লাহ সড়কের কালিরবাজার থেকে বাস টার্মিনাল যাচ্ছিল আনন্দ পরিবহনের একটি বাস। আনন্দ পরিবহনের বাসটি লেবেল ক্রসিংয়ের ওপর দাঁড়িয়ে থাকলে দ্রুতগতিতে ট্রেনটি বাসটিকে ধাক্কা দেয়। এতে বাসটি দুমড়েমুচড়ে যায়। বাসের ভেতর থেকে ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ৫ জনকে গুরুতর অবস্থায় হাসপাতালে পাঠানো হয়েছে।

শাহ্ জামান আরো জানান, এ ঘটনায় ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে উদ্ধারকাজ শুরু করেছেন। ঢাকা-নারায়ণগঞ্জ লাইনে ট্রেন চলাচল বন্ধ রয়েছে। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। এ বিষয়ে নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক আবদুল্লাহ আরেফিন জানান, ৩ জনের লাশ উদ্ধার করা হয়েছে। ১ জনের একটি পা উদ্ধার করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :