300X70
বুধবার , ১২ অক্টোবর ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৭ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১২, ২০২২ ১:১৮ পূর্বাহ্ণ

  • ঢাকার যাত্রাবাড়ী, ডেমরা ও কেরাণীগঞ্জ এলাকায় মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিকদ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় গত সোমবার (১০ অক্টোবর) র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার যাত্রাবাড়ী, ডেমরা ও কেরাণীগঞ্জ এলাকায় ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম সম্পন্ন করে। এসময় বিএসটিআই এর প্রতিনিধির উপস্থিতিতে ভ্রাম্যমাণ আদালত উল্লিখিত এলাকায় মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করার অপরাধে শাওন কনজিউমার প্রডাক্টস, যাত্রাবাড়ীকে নগদ- ৪ লক্ষ টাকা, আহাদ কনজিউমার প্রডাক্টস, যাত্রাবাড়ীকে নগদ- ১ লক্ষ টাকা, আলিফ কনজিউমার প্রডাক্টস, যাত্রাবাড়ীকে নগদ- ২৫ হাজার টাকা, আসাদ কনজিউমার প্রডাক্টস, যাত্রাবাড়ীকে নগদ- ১ লক্ষ টাকা, সিল্কা সিলিং ফ্যান, যাত্রাবাড়ীকে নগদ- ৫০ হাজার টাকা, ওয়াইকন সিলিং ফ্যান, যাত্রাবাড়ীকে নগদ- ৫ লক্ষ টাকা, ডাইনামিক কনজিউমার এন্ড কেমিক্যাল ইন্ডাস্ট্রিস, ডেমরাকে নগদ- ৫ লক্ষ টাকা, আজাদ কনজিউমার প্রডাক্টস, কেরাণীগঞ্জকে নগদ- ৫০ হাজার টাকা, এ এল সুপার ওর্য়াস, কেরাণীগঞ্জকে নগদ- ১০ লক্ষ টাকা ও মোঃ লাইলি মিয়া যাত্রাবাড়ীকে, যাত্রাবাড়ীকে নগদ- ৫ হাজার করে মোট নগদ- ২৭ লক্ষ ৩০ হাজার টাকা জরিমানা প্রদান করেন।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেটের নির্দেশে উক্ত ভ্রাম্যমাণ আদালত কর্তৃক আনুমানিক ৫০ হাজার টাকা মূল্যের মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী জব্দ ও ধ্বংস করা হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু ব্যবসায়ীরা মেয়াদ উত্তীর্ণ খাদ্যদ্রব্য, অবৈধ রাসায়ানিক দ্রব্য, নকল বৈদ্যুতিক তার ও প্রসাধনী সামগ্রী উৎপাদন, মজুদ ও বিক্রি করে আসছিল।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে জনসাধারণের প্রবেশ নিষিদ্ধ

গোবিন্দগঞ্জে মাদক পরিস্থিতি পর্যালোচনা সভা অনুষ্ঠিত

ঢাকা দক্ষিণে ৩ দিনে ২১ হাজার মেট্রিক টন বর্জ্য অপসারণ

শপথ নিলেন দুই নব-নির্বাচিত সংসদ সদস্য

১৮ ফেব্রুয়ারি ও ১ মার্চ চালু হচ্ছে আরও দুই স্টেশন

দেশে পাকিস্তানি রাজনীতি চালুর চেষ্টা চলছে : মেনন

পর্যাপ্ত টিকা পাচ্ছে না গরিব দেশগুলো, ২০২২ সালেও থাকবে মহামারি : ডব্লিউএইচও

বায়ুদূষণের দায়ে ৮ যানবাহন, ৬ প্রতিষ্ঠান ও ৬ ইটভাটাকে সাড়ে ২০ লক্ষ টাকা জরিমানা

সেরা উদ্যোক্তাকে পুরস্কার দিল প্রিমিয়ার ব্যাংক

ব্যবসায়ী হাসান হত্যা : প্রতিবাদী সমাবেশ গাইবান্ধা সদর থানার ওসির শাস্তি দাবী

ব্রেকিং নিউজ :